মুক্তি পাচ্ছে ২১ নভেম্বর: এবার বিশ্ব কাঁপাবে ‘রবিন হুড’

বিনোদন ডেস্ক ॥ রূপকথার গল্পের এক নায়ক হলো রবিন হুড। তার সবার কাছেই পরিচিতি বীর হিসেবে, গরীবের বন্ধু হিসেবে। ইংরেজি সাহিত্যে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে হলিউডের ছবি ‘রবিন হুড’।

মূলত টিভি সিরিয়ালের হাত ধরে সেই জনপ্রিয়তা পৌঁছে গেছে বিশ্বব্যাপী। ‘রবিন হুড’র রোমাঞ্চকর ভ্রমণকাহিনী ও বীরত্বের গল্প এবার উঠে এসেছে রূপালি পর্দাতে। মুক্তির অপেক্ষায় রয়েছে হলিউডের চলচ্চিত্র ‘রবিন হুড’।

অ্যাকশন ও এডভেঞ্চারধর্মী এই আমেরিকান চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ওট্টো বার্থুষ্ট। ছবিটির চিত্রনাট্য লিখেছেন বেন চ্যান্ডলার এবং ডেভিড জেমস। ছবিটির প্রযোজনায় রয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং জেনিফার ড্যাভিসন। এপ্পিয়ান ওয়ে প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রটি আগামী ২১ নভেম্বর মুক্তি পাবে বিশ্বের বিভিন্ন দেশে।

১১৬ মিনিট দৈর্ঘ্যের এই চলচ্চিত্রটিতে ‘রবিন হুড’ হয়ে পর্দা মাতাবেন টারন এগারটন। তারসঙ্গে রয়েছেন জেমি ফক্স, বেন ম্যান্ডেলসনের মতো নামিদামি তারকারা।

বিশ্বব্যাপী রবিন হুডের ভক্তরা এখন ‘রবিন হুড’র অপেক্ষায় দিন গুনছেন। আশা করা হচ্ছে যে, বক্স অফিসেও বীরত্ব বজায় থাকবে স্বপ্নের নায়ক ‘রবিন হুড’র।

এবারের গল্পে দেখা যাবে, কয়েকজন সাহসী ডাকাত নিয়ে রবিনহুড গড়ে তুলেছিলেন ‘ম্যারী ম্যান’ নামে একটি ছোট্ট দল। সেই দল নিয়ে তিনি ঘুরে বেড়াতেন গহীন বন-বনান্তরে, মৃত্যুকে আলিঙ্গন করে পাড়ি দেন ভয়ংকর সাগর-সমুদ্রে। রোমাঞ্চে ভরা সেইসব ভ্রমণ কাহিনীতে দেখা যাবে। আরও দেখা যাবে ধনীদের টাকা লুট করে তিনি গরীবদের মধ্যে কিভাবে বিলিয়ে দিতেন।