মুক্তাগাছায় অটো চোর চক্রের ২ সদস্যকে আটক, অটো ও চুরাই কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার

মোঃ আনিসুর রহমান: ময়মনসিংহের মুক্তাগাছায় অটো চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে চুরি করা অটো ও চুরাই কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়।

 

শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এস আই হুমায়ুন ও এএসআই বুলবুল তাদের টিম নিয়ে চুর চক্রের ২ সদস্যকে আটক করে। আটককৃতদের শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আটকরা হলেন , ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার তাড়াটি পীড়কান্দা গ্রামের শামসুল হকের পুত্র গিয়াস উদ্দিন (৪০) এবং চড় বগুড়া গ্রামের মৃতঃ আবু বক্করের পুত্র আশরাফুল(২৮)।

 

এ ব্যাপারে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান, আসামিরা পেশাদার অটো চোর দলের সক্রিয় সদস্য। নেত্রকোনা থেকে তারা অটো চুরি করে নিয়ে আসছে বলে আমাদের কাছে সংবাদ আসে। আর ঐ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।তাদের নিকট থেকে চুরি করা অটো ও চুরাই কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে এই চোর চক্রের সদস্যগন বিভিন্নভাবে জায়গায় অটো, ভ্যান-রিক্সা চুরি করে আসছিল।এ ঘটনায় মুক্তাগাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।