ত্রিশালের পোড়াবাড়ি ব্রীজটি চলার উপযোগী করেদিলেন জেলা প্রশাসক

ফকরুদ্দীন আহমেদঃঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ি বাজারের উপর দিয়ে বয়েচলা খিরু নদীর উপর ব্রীজটি হঠাৎ বিকল হয়ে মরণফাঁদ সৃষ্টি হলে, নদীর দু’পাড়ের মানুষ জনদুর্ভোগের পড়লে দৃষ্টিগোচর হয় ত্রিশালে জনপ্রিয় দুটি সামাজিক সংগঠন দে স্টুডেন্ট ওয়েলফেয়ার ও মঠবাড়ি হেলপ্লাইনের।

এই দুটি সংগঠনের মাধ্যমে ত্রিশালের কৃতিসন্তান সাদা মনের মানুষ জনসেবক শাহ আহসান হাবীব বাবুকে অবগত করলে,শাহ আহসান হাবীব বাবু মাতৃত্বের স্মৃতির শৈশবকে প্রাধান্য দিয়ে ময়মনসিংহ জেলা প্রশাসকসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে মুঠোফোনে যোগাযোগ করেন।

এই জনদূর্ভোগের কথা জানতে পেরে ত্রিশাল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম তুষার ও মঠবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কদ্দুছ মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরে ব্রীজটির বিষয়ে ময়মনসিংহের জনবান্ধব জেলা প্রশাসক মিজানুর রহমানকে ব্রীজের ক্ষতিগ্রস্ত অংশের ছবি ও রিপোর্ট প্রেরণ করলে, জেলা প্রশাসকের হস্তক্ষ্যাপে অতি অল্পসময়েই ব্রীজটি চলার উপযোগী হয়।এই জনদূর্ভোগের কাজ দ্রুত নিরসন হওয়ায় মঠবাড়ী তথা ত্রিশাল অঞ্চলের মানুষের মনে আনন্দ দেখা গেছে।