মচিমহায় পিপিই দিলেন এফবিসিসিআই সভাপতি

এস.এম.জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ করোনা মোকাবেলায় ডাক্তার ও নার্সরা করোনা আক্রান্তদের চিকিৎসা সেবায় সরাসরি ঝুকি নিয়ে কাজ করছেন। রোগীর চিকিৎসার স্বার্থে তাদের সুরক্ষাটা নিশ্চিত করা খুবই জরুরী।

সে লক্ষে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে রোগীদের নিরাপদে চিকিৎসা সেবা দেওয়ায় সুবিধার্থে করোনা যোদ্ধা চিকিৎসক ও নার্সকে তাদের সুরক্ষার জন্য এফবিসিসিআই এর-কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে ফাহিমের দেয়া পিপিইসহ অন্যান্য সুরক্ষা সামগ্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের (মমেক) মাইক্রোবায়োলজি বিভাগের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের হস্তান্তর করা হয়েছে। ৩০শে মে শনিবার দুপুরে মমেক অধ্যক্ষের কার্যালয়ে মমেক অধ্যক্ষ ডাঃ চিত্তরঞ্জন দেবনাথ মাইক্রোবায়োলজী বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ ফরিদ আহমেদ ও ডাঃ নাজিয়া হকের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন।

এ সময় নেত্রকোনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ শ্যামল কুমার পাল, বিএমএ ময়মনসিংহ শাখার সাধারণ সম্পাদক হোসাইন আহাম্মেদ গোলন্দাজ তারা,ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যাপক ডাঃ এম এমএ আজিজ এর ছোট ভাই ও জেলা যুবলীগের সংগ্রামী যুগ্ম-আহবায়ক এইচ এম ফারুক উপস্থিত ছিলেন।