ভালুকা আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রয়াত মেয়রের ছেলে

মো: নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ ভালুকায় পৌরসভার ৯ টি ওয়ার্ডে মানুষের সেবায় নিজেকে প্রয়াত পৌরমেয়র মো:মফিজ উদ্দিন সরকারের মতোই সর্বদাই পাশে দাড়াতে আসন্ন পৌর নির্বাচনে আওয়ালীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী পৌর যুবলীগের সাবেক সাধারন সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ি মো: সালাউদ্দিন সরকার।
সালাউদ্দিন সরকারের প্রয়াত পিতা মো: মফিজউদ্দিন সরকার ভালুকা ইউনিয়ন পরিষদের টানা চারবার নির্বাচিত সফল চেয়ারম্যান এবং ঐতিহ্যবাহী ভালুকা পৌরসভা প্রতিষ্ঠাকালীন টানা দুইবারের পৌর মেয়রের দায়িত্বপালন করে গত ১০ নভেম্বর,২০১৮ সালে সবাইকে কাঁদিয়ে ইন্তেকাল করেন। প্রয়াত মফিজ উদ্দিন সরকারের স্বপ্ন ছিল শিল্পনগরী প্রানের শহর ভালুকাকে মাদকমুক্ত, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত,জনবান্ধব এবং পৌরসভাকে নতুন আঙ্গিকে একটি মডেল শহর গড়ার। সেলক্ষ্যে তিনি দীর্ঘ ৩০ বৎসর যাবৎ চেয়ারম্যানও ১০বছর পৌরপিতা থাকা অবস্থায় তার স্বপ্নগুলোকে বাস্তবায়ন করতে কাজ করে গেছেন সর্বদাই নিষ্ঠার সাথে।
এখন উনার অপূর্ণ স্বপ্ন কে বাস্তবে রুপান্তর করতে উনার সুযোগ্য সন্তান সালাউদ্দিন সরকার আসন্ন ভালুকা পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন এবং পৌরবাসির দোয়া সুচিন্তিত রায় ও সমর্থন প্রত্যাশী। পৌরসভার ৯টি ওয়ার্ডে তিনি দীর্ঘদিন ধরে প্রচার প্রচারনা করে যাচ্ছেন। দীর্ঘ সময় মুরহুম মফিজউদ্দিন সরকার পৌরসভার মেয়র থাকায় ওনার পরিবার ও আত্ত্বীয় স্বজন সহ প্রতিটি ওয়ার্ডেই আলাদা ভোট রয়েছে বলে ধারনা করা হচ্ছে।