ভালুকায় সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত ২

মো: নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ভালুকায় ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় ভোর ৩ টার দিকে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত ও দুইজন আহত হয়েছে।

দূর্ঘটনায় নিহত দম্পতি আক্কাস আলী (৫০) ও কুলেছা (৪৫) নালিতাবাড়ীর চিনার পাড়া গ্রামের বাসিন্দা।তারা গাজীপুরে পোশাক কারখানায় কাজ করতো বলে নিশ্চিত হওয়া গেছে।এছাড়া দুর্ঘটনায় অাহত আরেক পোষাক শ্রমিক ও তার স্ত্রী তারাও নিহত পরিবারের প্রতিবেশী গাজিপুরের কোন এক কারখানায় কাজ করেন।

ভরাডোবা হাইওয়ে পুলিশ জানায়,গেল রাত ৩টারদিকে নালিতাবাড়ী থেকে ছেড়ে আসা একটি পিকআপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় আসলে সামনে থাকা অঙ্গাত একটি গাড়ীকে পিছন থেকে ধাক্কা দিলে পিকআপে থাকা ২দম্পতি মহাসড়কে ছিটকে পড়ে। ওই সময় অঙ্গাত গাড়ীর চাপায় কুলেছা(৪৫) ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের ভালুকার সদর হাসপাতালে নিলে সেখানে কুলেছার স্বামী আক্কাস আলী(৫০) মারা যায় এবং অপর দুই দম্পতিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে গুরুত্বর অাহত অবস্থায় রেফার্ড করা হয়েছে।

পুলিশ দূর্ঘটনার ঘটনারস্থল এবং হাসপাতাল থেকে মৃতদেহ ২টি উদ্ধার করেছে। এই ঘটনায় চালক কিংবা পিকআপটিকে আটক করা সম্ভব হয়নি।