ভালুকায় মোস্তাফিজ মামুনের মাস্ক বিরতণ

ভালুকায় সুপ্তি সোয়েটার লিমিটেডের মালিক মোস্তাফিজ মামুনের মাস্ক বিরতণ

নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন:: ময়মনসিংহের ভালুকায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় সুপ্তি সোয়েটার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তরুন শিল্পপতি মোস্তাফিজ মামুন গত ২০ মার্চ হতে উপজেলা বিভিন্ন ইউনিয়নসহ পৌর সদরে জনসাধারণকে বিনামূল্যে মাস্ক বিতরণ করছেন।

আজ ২৪ মার্চ সকাল ১১ টায় ভালুকা বাসট্যান্ড চত্বর, বাজার রোড, গফরগাঁও রোডে রাস্তায় গরীর অসহায় মানুষের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতামূলক এবং ভাইরাস থেকে সাবধান থাকার জন্য পথচারী, রিক্সাচালক, দিনমজুর সহ সর্বসাধারণের মাঝে বিনা মূল্যে মাস্ক বিতরণ করেন। গত ২০ মার্চ হতে মোস্তাফিজ মামুন জনসাধারণের মাঝে একজন শিল্পপতি হয়েও নিজে রাস্তায় নেমে করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে সচেতন করছেন! ভালুকা জনগনের মাঝে চারদিনে কয়েক হাজার মাস্ক বিতরন করেছেন।

এসময় সুপ্তি সোয়েটার লিমিটেড পরিচালক মামুনের সাথে উপস্থিত ছিলেন, শরীফ আহমেদ, শামীম আহমেদ, রাসেল ঢালী, সজীব আহমেদ, হুমায়ন, হিমেল, রনি সহ অনেকেই।

সুপ্তি সোয়েটার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তরুন শিল্পপতি মোস্তাফিজ মামুন ত্রিশাল প্রতিদিনকে বলেন, গত কয়েকদিন ধরে আমি আমার নিজের অর্থায়নে হবিরবাড়ী, কাঁচিনা, ভালুকা সদরে করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে সচেতনতার জন্য মাস্ক বিতরণসহ মানুষকে এই দুর্যোগময় পরিস্থিতিতে কিভাবে মোকাবেলা করতে হবে সে বিষয়ে সচেতন করা হচ্ছে। করোনা ভাইরাস প্রতিরোধে সামনে ইনশাআল্লাহ ভালুকার গুরুতপূর্ন স্থানে হ্যান্ড স্যানিটাইজার ও হাত ধোয়ার জন্য পানির ব্যবস্থা করার প্রস্তুতি নিচ্ছি। আসুন আমরা যে যার অবস্থান থেকে এই ভাইরাস প্রতিরোধে মানুষের পাশে দাড়াই যতটুকু সম্ভব অসহায় মানুষকে সাহায্যে এগিয়ে আসি।