ভালুকায় সাংবাদিক জাহাঙ্গীর আলমের নিজস্ব অর্থায়নে ঈদ উপহার

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের ভালুকায় প্রতিবছরের ন্যায় করোনায় লক-ডাউনে অসহায় মানুষের পাশে একুশে টেলিভিশন ভালুকা প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম একুশে টেলিভিশন থেকে প্রাপ্ত কয়েক মাসের বেতন ব্যাংক থেকে তুলে ৭০ টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করছেন।

একুশে টেলিভিশন ভালুকা প্রতিনিধি এস এম জাহাঙ্গীর আলাম ভালুকা উপজেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।এছাড়াও সৃষ্টি শিল্পকলা একাডেমী ভালুকার প্রতিষ্ঠাতা তিনি গোটা উপজেলায় বিভিন্ন সাংকৃতিক কর্মকান্ডের জন্য ব্যাপক প্রসংশিত।

সাংবাদিক জাহাঙ্গীর আলম জানান, প্রতি বছর একুশে টেলিভিশন থেকে প্রাপ্ত বেতন পরিবার সদস্যদের দিতাম ঈদের কেনাকাটার জন্যে,তবে এবারের চিত্রটা ভিন্ন,আমার ঘরের সবার ইচ্ছা ঈদের কেনাকাটার টাকায় করোনায় অসহায় মানুষদের পাশে দাঁড়ানো। সেই লক্ষে আমার বেতনের জমানো টাকা আর আমার দুই মেয়ের টিফিন বাঁচানো টাকায় ৭০ টি অসহায় পরিবারের মুখে হাসি ফুটাতে ঈদ উপহার বিতরণ করতে যাচ্ছি। ঈদ উপহারের প্রতি প্যাকেটে রয়েছে চাল,সেমাই,চিনি নুডুলস,ডিম,তৈল,সাবান ও গুড়াদুধের উপহার সামগ্রী নিয়ে ৭০টি অসহায়,হতদরিদ্র পরিবারের পাশে দাড়াঁতে পেয়ে পরম করুনাময় আল্লাহর কাছে শুকরিয়া প্রকাশ করছি।
সবাই দোয়া করবেন ,আমাদের সুন্দর আগামীর জন্যে।