ভালুকায় সপ্তম দিনেও ৭৫০টি অসহায় পরিবারে ঈদ উপহার দিলেন আলহাজ্ব হাতেম খাঁন

ভালুকায় সপ্তম দিনেও ৭৫০টি অসহায় পরিবারে ঈদ উপহার দিলেন আলহাজ্ব হাতেম খাঁন

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টার :: ময়মনসিংহের ভালুকায় করোনার প্রভাবে পৌরসভার ৫ নং ওয়ার্ডের পূর্ব ভালুকা ফাজিল মাদ্রাসা মাঠে সামাজিক দুরত্ব নিশ্চিত করে, স্বাস্থ্য বিধি মেনে সুশৃঙ্খল ভাবে ধারাবাহিকতার সহিত ৭ম ধাপে আজও অসহায়, খেটেখাওয়া, দিনমজুর, অটো ভ্যান চালক, বিধবা, প্রতিবন্ধী ৭৫০ টি পরিবারের হাতে (চিনিগুড়া চাল,সেমাই,চিনি, লবন, সয়াবিনও স্যান্ডালিনা সাবান) প্যাকেট করে ঈদ উপহার বিতরণ করেন পৌরসভার মেয়র প্রার্থী, ভালুকা উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক,বিশিষ্ট দানবীর আলহাজ্ব হাতেম খাঁন।

আলহাজ্ব হাতেম খাঁনের ঈদ উপহার বিতরণে উপস্থিত ছিলেন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুল ইসলাম, পৌর যুবদল নেতা এমদাদ হাজ্বী, ৫ নং ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক মাজাহারুল ইসলাম,বিএনপি নেতা আতিক পাঠানসহ পৌর বিএনপির অসংখ্য নেতৃবৃন্দ।

ভালুকা পৌরসভার অসহায় ৫৬০০ পরিবারকে ঈদ উপহার দিতে অকৃত্রিম ভাবে প্রতিনিয়ত ছুটে চলেছেন পৌরসভার প্রতিটি ওয়ার্ডেই আলহাজ্ব হাতেম খাঁন।

ইতি মধ্যেই হাতেম খাঁন নিজস্ব অর্থায়নে করোনার দিনগুলো অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে ভালুকা ও পার্শ্ববর্তী থানা সহ জেলাতে ব্যাপক সাড়া জাগিয়েছেন। তাঁর দানে অসহায় মানুষ গুলো সর্বদাই উপকৃত হচ্ছেন।

আলহাজ্ব হাতেম খাঁন বলেন, আমার ইচ্ছা অতীতেও মানব সেবায় নিজেকে পৌরবাসীর সেবায় নিবেদিত করেছি, এখনও আমি তাদের সুখেদুঃখে পাশে আছি। ইনশাআল্লাহ যতদিন বেচে থাকবো মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। তিনি আরও বলেন, কোন রূপ ফটোসেশন করে নিজেকে জাহির করার জন্য আমি অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করিনা। আমার একমাত্র ইচ্ছাই হলো অসহায় মানুষের সেবা করা।

আমি ভালুকা তথা দেশ বাসীর কাছে দোয়া প্রার্থী আপনারা আমার জন্য দোয়া করবেন,যেন আজীবন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারি।