ভালুকায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকীতে দোয়া ও মিলাত অনুষ্ঠিত

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বিশেষ দোয়া ও মিলাত মাহফিল অনুষ্ঠিত।

৮ই আগষ্ট উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর বাজার হযরতুল উলুম হাফিজিয়া মাদ্রাসাও এতিম খানায় বিশেষ দোয়া আয়োজন করেন ১০নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপন। বাদ আসর সিডষ্টোর কেন্দ্রীয় মসজিদের ঈমান দোয়া ও মোনাজাত পাঠ করেন। এসময় হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপনসহ উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বুলবুল আহমেদ রুপক,যুগ্ম-সাধারণ সম্পাদক আলী হুসাইন সুজন ,প্রচার সম্পাদক মুস্তাফিজুর মাসুদ,ক্রীড়াসম্পাদক আরাফাত মিয়া,সদস্য শেখ মহসীন আলম, সদস্য তোফাজ্জল হুসেন , সহ-সম্পাদক রাশিদ মিয়া,আকরাম হুসেন ও যুবলীগের অসংখ্য নেতাকর্মীরা।

হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপন জানান,বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মিলাত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ মহান জননীর জন্মদিনে বিশেষ মিলাত ও দোয়া মাহফিল শেষে ওনার রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মিলাত ও মোনাজাত শেষে উপস্থিত মুসল্লি ও এতিম ছাত্রদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।