ভালুকায় রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ভালুকায় চির নিদ্রায় শায়িত হলেন কাচিনা ইউনিয়নের পালগাঁও গ্রামের বীর মু্ক্তিযোদ্ধা মোজাম্মেল হক( ৬৮)।

আজ ১২ই জুলাই রোজ রবিবার বিকাল ৩ঃ৩০ ঘটিকায় উপজেলার কাচিনা ইউনিয়নের পালগাঁও হাই স্কুল মাঠে মরহুমের জানাযা নামাজ রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হওয়ার পর পারিবারিক কবর স্থানে সমাহিত করা হয়।

দীর্ঘ দিন যাবৎ হার্টের সমস্যায় ভুগছিলেন বীর মু্ক্তিযোদ্ধা। আজ সকাল ৭:৩০ মিনিটে ৬৮ বছর বয়সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি ব্যক্তিজীবনে এক ছেলে ও তিন মেয়ের জনক ছিলেন।

মহান মুক্তিযুদ্ধের সময় তৎকালীন ঢালুয়া খাঁনবাড়ী ক্যাম্পে তিনি মুক্তিযোদ্ধাদের জন্য নিজ পরিবার হতে খাবার ও অর্থ ব্যয় করেন। আফসার বাহিনীর একজন বিশ্বস্ত সৈনিক হিসাবে কৃতিত্বের সাথে ভালুকা ও গফরগাঁওের বিভিন্ন এলাকায় সম্মুখ যুদ্ধে অংশ নিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মু্ক্তিযোদ্ধা উপাধি লাভ করেন।

ভালুকা উপজেলা সহকারি কমিশণার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা মুঠোফোনে জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মু্ক্তিযোদ্ধা মোজাম্মেল হকের দাফনকাজ রাষ্ট্রীয় মর্যাদায় করা হয়। অকুতোভয় এই বীর সেনানীর মৃত্যুকে উপজেলা প্রশাসন ভালুকার পক্ষ থেকে গভীর শোক ও শ্রদ্ধা নিবেদন করছি। তার পরিবারের সকল সদস্যদের শান্তি ও সমৃদ্ধি কামনা করছি।