ভালুকায় মাষ্টার হাসপাতালে তিন দিনব্যাপী করোনা ভাইরাস সতর্কতায় লিফলেট বিতরণ

ভালুকায় মাষ্টার হাসপাতালে তিন দিনব্যাপী করোনা ভাইরাস সতর্কতায় লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন:: ময়মনসিংহের ভালুকায় মাষ্টার হাসপাতালে করোনা ভাইরাস সতর্কতা ও জনসচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ করেছে কর্তৃপক্ষ।

এসময় মাষ্টার হাসপাতালের কর্নধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের শিশু রোগ সহকারী অধ্যাপক ডা: মুশফিকুর রহমান নেতৃত্বে লিফলেট বিতরণী অনুষ্ঠানে হাসপাতালের চিকিৎসকবৃদ্ধ ও “ব্লাড ডোনার্স সোসাইটি” ভালুকার সেচ্চাসেবীগন উপস্থিত ছিলেন।

২০,২১ ও ২২ মার্চ ভালুকা মাষ্টার হাসপাতালে আগত রোগী ও তাদের আত্বীয় স্বজনদের মাঝে করোনা ভাইরাস সচেতনতা মূলক এই লিফলেট বিতরণ করা হয়েছে।

ডা:মুশফিকুর রহমান ত্রিশাল প্রতিদিনকে বলেন, ভালুকায় করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা ও ভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ থাকার লক্ষ্যে মাষ্টার হাসপাতালে আগত রোগি ও রোগির স্বজনদের বিভিন্ন উপায় সম্পর্কে ধারনা দেয়া হয়েছে। করোনা ভাইরাসে আংতকিত না হয়ে সবাইকে যথা সম্ভব বিনা প্রয়োজনে ঘরের বাহিরে না বেরুনোর পরামর্শ দেওয়া হয়।

এসময় ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা সেচ্চাসেবীর সভাপতি এস এম ফিরোজ আহমেদ, সহ-সভাপতি বিপুল মন্ডল, সিনিয়ন যুগ্ন সম্পাদক জেসমিন জেমী, সহ-সাধারন সম্পাদক মামুন হোসেন ও সাংগঠনিক সম্পাদক মো: নাজমুল ইসলাম উপস্থিত ছিলেন।