ভালুকায় বিএনপির নেতা ফখরুদ্দীন বাচ্চুর অর্থায়নে ঈদ উপহার বিতরণ

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের ভালুকায় উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফখরুদ্দিন আহম্মেদ বাচ্চুর নিজস্ব অর্থায়নে উপজেলা বিএনপির উদ্যোগে করোনার দিনগুলোতে অসহায় ৬ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে,বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য,ভালুকা উপজেলা বিএনপির সাবেক সভাপতি,বর্তমান ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ফখরউদ্দিন আহাম্মেদ বাচ্চুর নিজস্ব অর্থায়নে ও সার্বিক ব্যবস্থাপনায়,উপজেলা বিএনপির উদ্যোগে আজ ১৬ই মে থেকে ভালুকা উপজেলা বিএনপির উদ্যোগে ভালুকা উপজেলার ১২৫ টি ওর্য়াডে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে।

আজ উপজেলার ধীতপুর ইউনিয়নে সবকয়টি ওয়ার্ডে বিএনপির ঈদ উপহার বিতরণ করেন উপজেলা যুবদলের সাধারন সম্পাদক রকিবুল হাসান রাসেলের নেতৃত্বে নেতাকর্মীরা।

ভালুকা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফখরুদ্দিন আহমেদ বাচ্চু জানান, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে, নিজস্ব অর্থায়নে, ভালুকা উপজেলা বিএনপির উদ্যোগে করোনার প্রভাবে খেটেখাওয়া অসহায় পরিবারের মাঝে পৌরসভার ৯ টি ওয়ার্ডে, ১১ টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ঈদের আগে ৬ হাজার খাদ্যসামগ্রীর প্যাকেট পৌচ্ছে দেয়া হবে মানুষের বাড়ি বাড়ি। আজ ধীতপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে প্রথম ধাপে ঈদ উপহার বিতরণ দিয়ে এ মানবিক কাজ শুরু হয়েছে । পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে তা বিতরণ করা হবে।