ভালুকায় ডিবির অভিযানে ১৩ জন জুয়াড়ি আটক

 মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের গোবদিয়া নয়নপুরে নিজাম উদ্দিনের বাড়িতে শনিবার গভীররাতে গোপনসংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযান চালিয়ে ১৩ জন জুয়াড়িকে জুয়ার সরঞ্জামাদিসহ আটক করেছে।শনিবার তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, মাদক নিয়ে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের জিরো টলারেন্স নীতি ও জুয়ামুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার কঠোর নির্দেশনা দিয়েছেন। পুলিশ সুপারের এই নির্দেশনা বাস্তবায়নে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে ডিবি’র এসআই আক্রাম হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ শনিবার রাতে ভালুকার গোবুদিয়ার জুয়ার আসর থেকে ১১ জুয়াড়িকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন:-মোঃ শুকুর আলী, মোঃ দুলাল, মোঃআতিকুল ইসলাম, মোঃ আসাদুল ইসলাম,মোঃ সাইফুল ইসলাম, ফালু সিকদার, মোঃতোফাজ্জল হোসেন,মোঃ শফিকুল, হুমায়ুন কবির রানা, আরিফুল ইসলাম ও সাখাওয়াত হোসেন সাকু। শনিবার জুয়াড়িদের বিরুদ্ধে মামলা হয়েছে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। ওসি শাহ কামাল আকন্দ আরও জানান, মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ সকল ধরনের অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণে জেলা ডিবি পুলিশ কাজ করছে নিরঅলস ভাবে। এ জন্য তিনি সমাজের সকল মহলের সহযোগিতা কামনা করেছেন।