ভালুকায় ছাত্রদলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর ৩৯তম শাহাদাৎ বার্ষিকী পালিত

 মো: নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ভালুকায় উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে বিএনপির প্রতিষ্ঠাতা,সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মূরহুমের আত্মার মাগফিরাত কামনা করে ।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, ভালুকা বিএনপির নেতা আলহাজ্ব মোর্শেদ আলম ও সুপ্তি সোয়েটার লিমিটেড এর ব্যবস্থপনা পরিচালক, ভালুকা উপজেলা বিএনপির উদীয়মান তরুন নেতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মামুনের পরামর্শক্রমে ভালুকা উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা এতিম ছাত্রদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেয়।

মিলাত ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী শামীম আহমেদ,উপজেলা ছাত্রদল নেতা মাহমুদুল হাসান হিমেল, জুয়েল ঢালী,রাসেল ঢালী, শরীফ আহমেদ,হুমায়ন করিব, রায়হান মৃধা, নুরহোসেন সরকার,সজিবসহ উপজেলা ছাত্রদলের অংসখ্য নেতাকর্মীরা। ভালুকা উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী শামীম আহমেদ বলেন, আজকে দেশের দূরসময়ে করোনার মহামারি ও সরকারের বিধিনিষেধ থাকায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী দলীয় কার্যালয়ে না করে হবিরবাড়ী মুসলিম এতিমখানায় এতিম ছাত্রদের নিয়ে উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে নেতাকর্মীরা মূরহুমের আত্নার মাগফিরাত ও শান্তি কামনা করে মিলাত ও দোয়া মাহফিলের আয়োজন করে।