ভালুকায় চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার ২

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ভালুকায় চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার ২ ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের বাসস্ট্যান্ড এলকায় যাত্রিবাহী বাস থেকে চাঁদাবাজির অভিযোগে শনিবার ২৭জুন বিকালে ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ চাঁদাবাজির টাকাসহ দুজনকে আটক করেছে। এ ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে রাতেই ভালুকা মডেল থানায় একটি মামলা করেছে।

মামলা সূত্রে জানা যায়,দীর্ঘ দিন যাবত একটি চাঁদাবাজ চক্র মহা-সড়কের ভালুকা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় বাস,ট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজি করে আসছিল। ঘটনার সময় গোপন সংবাদের ভিত্তিতে ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির এস,আই আশরাফ উদ্দিনের নেতৃত্বে বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে নগদ টাকাসহ দুইজনকে আটক করেন। আটককৃতরা হলেন, বাস মালিক সমিতির প্রতিনিধি হালুয়াঘাট পৌরসভার খয়রাকুড়ি এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে রাকিব হোসেন রাসেল(৩৩) ও শ্রমিক ইউনিয়নের প্রতিনিধি ত্রিশাল উপজেলার মুখ্যপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মোফাজ্জল হোসেন (৪২)কে আটক করে। এ সময় তাদের সাথে থাকা অন্যান্য ৪/৫জন চাঁদাবাজরা পালিয়ে যায়।

এ ঘটনায় ভরাডোবা হাইওয়ে ফাড়ির আই,সি এস,আই হাদিউল ইসলাম বাদী হয়ে দুই জনের নামে চাঁদাবাজির একটি মামলা করেন।

ভরাডোবা হাইওয়ে পুলিশ এস, আই হাদিউল ইসলাম জানান, দীর্ঘ দিন যাবত ভালুকা বাসস্ট্যান্ড এলাকার সহ বিভিন্ন জায়গায় মালিক সমিতি ও বিভিন্ন শ্রমিক সংগঠনের নামে বাস,ট্রাকসহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করে আসছিল। সেই প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে এ অভিযোগ পরিচালনা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।