ভালুকায় করোনা মুক্তি ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় ছাত্রলীগ নেতার উদ্যোগে মিলাত অনুষ্ঠিত

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের ভালুকায় উপজেলা ছাত্রলীগ নেতা অমিত হাসান খাঁন অমি দেশ ও জাতির কল্যাণে মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তি ও আওয়ামীলীগ এর বর্ষিয়ান নেতাদের মৃত্যু তে উনাদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে স্বাস্থ্য বিধি মেনে,সামাজিক দুরত্ব নিশ্চিত রেখে পৌরসভার ৬নং ওয়ার্ডের বাইতুন নূর জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। এসময় দেশ ও জাতির কল্যানে বিশেষ দোয়া করা হয় যাতে মহান রাব্বুল আলামীন দ্রুত আমাদের এ মহামারি করোনা ভাইরাস থেকে সবাইকে মুক্তি দান করেন।

মিলাত ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন, উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রিফাত, ইসতিয়াক হাসান শোভন, ঢাবি ছাত্রলীগ নেতা নেতা তন্ময় আহমেদ জয়,
অর্নব হাসান,জেলা মহানগর ছাত্রলীগ নেতা শোয়েব ইবনে আলভি সহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ।

এ প্রসঙ্গে ছাত্রলীগ নেতা অমিত হাসান খান অমি জানান, এই ক্রান্তিলগ্নে দেশের মানুষের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক ও সাহসী সিদ্ধান্ত নিয়ে সুন্দর ভাবে দেশ পরিচালনা করে যাচ্ছেন! তিনি দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন এ মহামারি থেকে কিভাবে জনগনকে মুক্ত করা যায়। আমি ভালুকা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে উনার দীর্ঘায়ু কামনা করি সেই সাথে করোনা থেকে মুক্তির জন্য ও আওয়ামীলীগের প্রবীণ প্রয়াত নেতা যারা করোনার আক্রান্ত হয়ে মারা গেছেন তাদের মৃত্যুতে শোক প্রকাশ করে আল্লাহর কাছে উনাদের আত্মার মাগফেরাত কামনা করি।