ভালুকায় করোনা প্রতিরোধে সিডষ্টোর বাজারে সম্মিলিত ভাবে কীটনাশক স্প্রে

ভালুকায় করোনা প্রতিরোধে সিডষ্টোর বাজারে সম্মিলিত ভাবে কীটনাশক স্প্রে

নিজস্ব প্রতিনিধি, ত্রিশাল প্রতিদিন:: ময়মনসিংহের ভালুকায় হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর বাজারে দল মত এর উর্দ্ধে সকলের সন্মিলিত কর্যকরী ভূমিকার মাধ্যমেই করোনা প্রতিরোধে জীবনুনাশক ব্লিচিং পাউডার স্প্রে করা হয়েছে।

২৯ মার্চ বিকালে উপজেলার শিল্পনগরী খ্যাত হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর বাজারে হবিরবাড়ীর চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, সুপ্তি সোয়েটার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তরুন শিল্পপতি মোস্তাফিজ মামুন ও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনের সহযোগিতায় বাজারের প্রতিটি রাস্তায়, অলিগলিতে, দোকানের কোনায় জীবনুনাশক ব্লিচিং পাউডার স্প্রে করা হয়েছে। এসময় আরো উপস্থিত ছিলেন, শামীম আহমেদ, রাসেল ঢালী, সামাদ মড়ল, শরীফ আহমেদসহ অনেকেই।

করোনা মোকাবেলায় সকল দল মত নির্বিশেষে সন্মিলিত কাঁধে কাধ মিলিয়ে এই দূর্যোগ মোকাবেলার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন হবিরবাড়ীর জনগন।

হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু ত্রিশাল প্রতিদিনকে বলেন, আমি এত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে যতটুকু সম্ভব করোনার দিনগুলোতে এই প্রাণঘাতী ভাইরাস প্রতিরোধে সর্বদাই মানুষকে সচেতন সহ অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। এছাড়া সুপ্তি সোয়েটার লিমিটেড এর পরিচালক মোস্তাফিজ মামুন সর্বদাই দুর্যোগময় সময়ে পুরো ইউনিয়নের মানুষকে ওনার নিজস্ব অর্থায়নে যতটুকু সাহায্য করা দরকার তিনি করছেন।

এই প্রাণঘাতী করোনা মোকাবেলায় সিডষ্টোর বাজারে জীবনুনাশক স্প্রে করার কাজে মোস্তাফিজ মামুন, যুবলীগের সাধারন সম্পাদক নিপুন নিজেরাও আমার সাথে থেকে জীবনুনাশক ব্লিচিং পাউডার স্প্রে করেন। আমি হবিরবাড়ীর বৃত্তবানদের অনুরোধ করছি আসুন আমরা এই দুর্যোগ প্রতিরোধে দলমত নির্বিশেষে সবাই ঐক্যবদ্ধ হয়ে মানুষের পাশে দাড়াই তাহলেই আমরা করোনা মোকাবেলায় সফল হতে পারবো।