ভালুকায় করোনায় নতুন আক্রান্ত: ০৩ মোট ১১জন

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের ভালুকায় আজ ১৩ই মে নতুন করে আরও তিনজন করোনা সনাক্ত হয়েছে। আক্রান্তরা হলেন, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া মাষ্টারবাড়ি এলাকার বাদশা টেক্সটাইল মিলের ২ নং গেইটের মুদি দোকানদার ইমরান হোসেন(৩৩), একই এলাকার স্বাদশান ফ্যাক্টরির শ্রমিক আহমেদ( ২৪) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারি রুহুল আমিন (৪৭) বলে নিশ্চিত হওয়া গেছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত রোগির সংখা মোট ১১ জন!মোট মৃত ১ জন।

ভালুকা উপজেলা সহকারি কমিশণার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা মুঠোফোনে ত্রিশাল প্রতিদিনকে বলেন, আজকে উপজেলায় নতুন করে আরও তিনজন করোনা আক্রান্ত হয়েছেন তাদের প্রত্যেক সাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যোগাযোগ করে তাৎখনিকভাবে তাদের আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। প্রশাসন আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক-ডাউনের প্রস্তুতি নিচ্ছে। ফ্যাক্টরির শ্রমিক আক্রান্ত হয়েছেন সে বিষয়ে প্রশাসনের পদক্ষেপ কি জানতে চাইলে তিনি বলেন, সেটা কালকে সিদ্ধান্ত নেয়া হবে।

এছাড়া তিনি আরও বলেন,আপনাদের জরুরি প্রয়োজনে বের হতে হলে, অবশ্যই শারীরিক দূরত্ব বজায় রাখুন। গেঞ্জি কাপড়ের মাস্ক,সার্জিক্যাল মাস্ক অথবা KN95 মাস্ক পরিধান করুন।

জরুরি প্রয়োজন না হলে প্লিজ বাসায় থাকুন।সরকারি নির্দেশ ও স্বাস্থ্যবিধি মেনে চলুন।