ভালুকায় একশত পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করলো উপজেলা প্রেসক্লাব

ভালুকায় একশত পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করলো উপজেলা প্রেসক্লাব

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টার :: ময়মনসিংহের ভালুকায় সাংবাদিকদের জন্য দেয়া সরকারি প্রণোদনার খাদ্যসামগ্রীর সাথে নিজেদের ও শুভাকাঙ্খীদের অর্থ-সহায়তায়,১ শত অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে মানবিকতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ভালুকা উপজেলা প্রেসক্লাব।

গত ২০ ই মে রোজ বুধবার বিকালে ময়মনসিংহ জেলা পরিষদের নির্বাচিত সদস্য ও সমাজ সেবক আলহাজ্ব মোস্তফা কামাল,শেফার্ড গ্রুপের মানবিক ডিজিএম,আলোচিত সমাজ সেবক মোখলেছুর রহমান, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর তাওহীদুল ইসলাম আপন,পৌর আওয়ামীলীগ নেতা ও তরুণ সেচ্ছাসেবী প্রকৌশলী মো: মাসুদ পারভেজ, ভালুকা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক,সাংস্কৃতিক সংগঠক সাংবাদিক,এস,এম জাহাঙ্গীর আলম,যুগ্ন আহ্বায়ক মোমিনুল ইসলাম মোল্লা,সদস্য সচিব মো:খলিলুর রহমান জুয়েল উপস্থিত থেকে হত-দরিদ্র অসহায় ৭০ টি পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলেদেন। এছাড়াও আর ৩০টি পরিবারকে গোপনে খাদ্য সহায়তা প্রদান করেছে ক্লাবের সাংবাদিকরা। এছাড়াও ভালুকা উপজেলা প্রেস ক্লাবের সদস্য, সাংবাদিক এডভোকেট মো:আমিনুল ইসলাম ,নজিবুল হোসাইন নেভী,ওমর ফারুক টিটু,সোহরাব হোসেন,রুমেল মিয়া,মোঃ নাজমুল ইসলাম ও লিটন উপস্থিত ছিলেন।

ভালুকা উপজেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও যুগ্ন আহবায়ক একুশে টেলিভিশন প্রতিনিধি এস এম জাহাঙ্গীর আলম বলেন, জীবন বাজি রেখে করোনার দিনগুলোতে সম্মুখ সমরে ডাক্তারদের পরে মাঠে সাংবাদিকদের নিজেদের পেশাগত দায়িত্ব পালনের বিবেচনায় সরকার ভালুকা উপজেলা প্রেসক্লাবের ১৪জন সাংবাদিককে প্রনোদনা হিসেবে খাদ্য সহায়তা দেয়। প্রেস ক্লাবের সদস্যরা সরকারের সেই খাদ্য সহায়তা নিজেরা না নিয়ে ব্যক্তিগত পক্ষ থেকে আরও কিছু অর্থ যার যার সাধ্যমতো দান করে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী প্রদানের মহৎ উদ্যোগে নেন। সেই সাথে আরও কয়েকজন শুভাকাঙ্ক্ষীদের অর্থিক সহায়তায় ১০০টি অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের যে মানবিক উদ্যোগ নেন তা সত্যিই একজন সংবাদকর্মী হিসাবে গর্বের।