ভালুকা উপজেলা প্রেস ক্লাবে সাংবাদিকদের ঈদ উপহার বিতরণ করেন এমপি কাজিম উদ্দিন

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের ভালুকায় উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু ভালুকা উপজেলা প্রেসক্লাবের সদস্যদের হাতে ঈদ উপহার তুলে দেন।

রবিবার ২৪ ই মে ভালুকা উপজেলা প্রেসক্লাব কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কৃষকলীগ নেতা হাজ্বী আব্দুর রহমান,ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহমেদ,এমপির একান্ত পিএস নিপুন চক্রবর্তী সহ অনেকেই।

মতবিনিময় সভায় স্থানীয় সাংসদ বলেন, গত মার্চে ভারতে চিকিৎসার জন্য ১৫ দিন ছিলাম। সুস্থ হয়ে দেশে ফিরেই করোনার জন্য সরকারি নির্দেশ মতো ১৪ দিন হোম-কোয়ারেন্টাইনে বাসায় থাকি। কিন্তু অামার এলাকার মানুষ করোনার প্রভাবে লক-ডাউনে থেকে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়াতে অস্থিরতা শুরু হয়। হোম-কোয়ারেন্টাইন শেষে অসুস্থ থাকা অবস্থায় আমি ভালুকার জনগণের পাশে দাঁড়িয়েছি এবং পৌরসভা থেকে শুরু করে প্রত্যেকটি ইউনিয়নের পাড়ামহল্লায় মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আলোচনা করেছি, মানুষকে সচেতন থাকার পরামর্শ দিয়েছি।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে হত-দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। জননেত্রী শেখ হাসিনা ভালুকা উপজেলায় লক-ডাউনে কর্মহীন প্রায় চার হাজার পরিবারকে ২৫০০ টাকা ফোনের মাধ্যমে পাঠিয়েছেন। তিনি আরো বলেন ভালুকার জনগণ আমার হৃদয় তারা আমাকে ভোট দিয়ে সংসদে পাঠিয়েছে আমি তাদের খোঁজ না নিয়ে বসে থাকবো কি করে। করোনা প্রতিরোধ স্বাস্থ্য সচেতন হোন, সামাজিক দুরত্ব মেনে চলুন এবং ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। আর কিছু দিন ঘরে অবস্থান করুন আমি আপনাদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ।

উপজেলা প্রেস ক্লাবের মতবিনিময় সভায় সদস্যদের কে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন এমপি কাজিম উদ্দিন তিনি আরো বলেন আপনাদের সচেতনতায় এই মহামারী করোনা ভাইরাস প্রতিরোধ করা সম্ভব হবে।আপনারা সকলেই ঘরে থাকুন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। তিনি ভালুকা বাসীর সকলকেই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক এস,এম জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক মোঃ মমিনুল ইসলাম মোল্লা, খলিলুর রহমান রিয়াদ, নজিবুল হোসাইন নেভী,মো: নাজমুল ইসলাম, শারমিন আক্তার,মিস রুমা.ওমর ফারুক টিটু, আমিনুল ইসলাম নিরব,সবুজ মিয়া,শফিকুল ইসলাম লিটন,সোহরাব হোসেন ও খান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।