ভালুকায় ঈদের দিন ছিন্নমুল অসহায় এতিমদের খাবার বিতরণ

মোঃ নাজমুল ইসলাম,স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের ভালুকায় উপজেলা প্রেস ক্লাবের সদস্যরা নিজের পরিবারকে ছেড়ে ঈদের আনন্দ ছিন্নমুল অসহায় এতিমদের সাথে ভাগাভাগি করে নিয়ে মানবতার উজ্জল দৃষ্টাত স্থাপন করেছেন সাংবাদিকরা।

আজ ২৫ ই মে উপজেলার হবিরবাড়ীর মুসলিম এতিমখানা, নুনদিয়াপাড়া,মাষ্টারবাড়ি টোকাইপট্রি, সিডষ্টোর বাসটান্ড এ,গারোপাড়ায় পবিত্র ঈদুল ফিতরের আনন্দ থেকে বঞ্চিত ছিন্নমূল অসহায় পথশিশু, এতিম, টোকাই,পাগল, উপজাতি গোষ্ঠির মানুষের হাতে রান্না করা খাবার প্যাকেট সমস্ত উপজেলায় নিজেরাই ফেরি করে ঈদের আনন্দ অসহায় মানুষের সাথে ভাগাভাগি করলো ভালুকা উপজেলা প্রেস ক্লাব। সাংবাদিকদের এমন মহৎ উদ্যোগের প্রসংশা করেছে সাধারন মানুষ।

ভালুকা উপজেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও একুশে টেলিভিশন প্রতিনিধি, সংবাদকর্মীদের প্রিয় মুখ, সৃষ্টি শিল্পকলা একাডেমী ভালুকার পরিচালক এস এম জাহাঙ্গীর আলম বলেন, আজকে ঈদ উদযাপন করলাম পরিবার ছেড়ে অসহায় ছিন্নমূল মানুষের সাথে ভাগাভাগি করে এক অন্য রকম ঈদের আনন্দ উপভোগ করলাম ক্লাবের সদস্যরা যা জীবনে স্বরণীয় হয়ে থাকবে সকলের। অসহায় ছিন্নমূল মানুষের পাশে দাড়াতে যে সহযোগিতা ক্লাবের সদস্যদের কাছ থেকে পেয়েছি তার জন্য সবার প্রতি কৃতঘতা জানাচ্ছি।
ভালুকা উপজেলা প্রেস ক্লাবের একজন কলমযোদ্ধা হিসাবে আজ আমি গর্বিত। সত্য ও ন্যায়ের পথে এগিয়ে যাচ্ছে ভালুকা উপজেলা প্রেস ক্লাবের কার্যক্রম।