ভালুকায় জনমত জরিপে এগিয়ে মেয়র প্রার্থী হাতেম খাঁন

মোঃ নাজমুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃভালুকায় জমে উঠেছে আসন্ন পৌরসভার নির্বাচনের ভোটের হাওয়া। যাতে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী হিসাবে আলহাজ্ব হাতেম খাঁন বিগত পৌর নির্বাচনে জনতার হৃয়রে স্থান করে নেওয়া গরীব অসহায়,মেহনতি মানুষের প্রিয় ব্যক্তি পৌরসভার ৯ টি ওয়ার্ডের সবশ্রেনীর মানুষের কাছে জনপ্রিয়। আলহাজ্ব হাতেম খাঁন ভালুকা বাজার কেন্দ্রীয় ঈদগ্রাহ জামে মসজিদের কণ্ঠভোটে নির্বাচিত সাধারন সম্পাদক, ভালুকা দারুল উলুম সুন্নাহ কাওমি মাদ্রাসার দাতা ও প্রতিষ্ঠাতা, ভালুকা উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক, ভালুকা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, বিগত পৌরসভা নির্বাচনে যার উপর আস্থা ও বিশ্বাসী হয়ে দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ধানের শীষ প্রতীক তুলে দিয়েছিলেন,যিনি পৌরবাসীর সুখে দু:খে বিপদে আপদে দীর্ঘ ১২টি বছর মানুষের সেবায় নিজের সর্বস দিয়ে পাশে থেকেছেন, দলমত নির্বিশেষে সকলের কাছে যিনি জনতার মেয়র দাতা হাতেম তাই হিসাবে পরিচিত। ভোটের নির্বাচনে জনগনের রায় দিতে পারলে তিনিই অন্য প্রার্থীর চেয়ে অনেক এগিয়ে আছেন সেটা নিশ্চিত।

আলহাজ্ব হাতেম খাঁন জানান,শিল্পসমৃদ্ধ এলাকা ভালুকা উপজেলা দেশের প্রথম মডেল থানা ও প্রথম শ্রেণীর পৌরসভা হওয়া সত্ত্বেও পৌরসভাবাসীর বিরম্বনার যেন শেষ নেই। এর অন্যতম কারণ, অপরিকল্পিত নগরায়ন, অরুচি সম্পূর্ণ উন্নয়ন ব্যবস্থা, ড্রেনেজ ব্যবস্থা, অপরিকল্পিত রাস্তা স্থাপনা সহ নানান কিছুর সঠিক রক্ষণাবেক্ষণের অভাব

আমি মনে করি সুন্দর পরিকল্পিত বাসযোগ্য পৌরসভা ভালুকাবাসীর অধিকার। আর এই অধিকার আদায়ে পৌরবাসীকে আমার অনুরোধ আপনাদের নগরপিতা হওয়ার যে যোগ্য তাকেই আপনারা রায় দিবেন। আমি একজন সাধারন মানুষ হিসাবে শুধু একটুকু বলবো আপনারা যদি আমাকে ধানের শীষের প্রার্থী হিসাবে পৌরমেয়র নির্বাচিত করেন আমি ভালুকা পৌরসভাকে ময়মনসিংহ বিভাগের রোল মডেল হিসাবে প্রতিষ্ঠিত করবো।

ভালুকা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বেশ কয়েকজন ভোটারের সাথে কথা বলে জানা গেছে,তাদের দেখা দৃষ্টিতে আলহাজ্ব হাতেম খান একজন ধার্মিক, দানশীল, সৎ, চরিত্রবান, বিচক্ষণ, প্রজ্ঞাবান, মার্জিত রুচিবান ও অমায়িক একজন ভদ্রলোক যিনি পৌরবাসির হৃদয়ে সর্বদাই বিরাজমান। তিনি মানুষের যে কোন প্রয়োজনে সবধরনের সাহায্য সহযোগিতা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিগত ১২টি বছর ধরে। করোনাকালীন খেটেখাওয়া অসহায় কর্মহীন মানুষকে সর্বোচ্চ সংখ্যক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী সহ আর্থিক সাহায্য করে আবারও প্রমান করলেন পৌরবাসির সুখে দু:খে তিনিই সবসময় পাশে দাড়ান। তাকেই আমরা মেয়র হিসাবে চাই। আমরা তরুনরা সহ সকল বয়সের সকল শ্রেণী পেশার সর্বস্তরের সবাই মিলে আলহাজ্ব হাতেম খাঁনকে পৌর মেয়র নির্বাচিত করি। আমরা বিশ্বাস করি অবশ্যই একটা আধুনিক উন্নত মানের সুন্দর বাসযোগ্য পরিকল্পিত পৌরসভা উনার হাত ধরেই পাবো ইনশাল্লাহ।