ভালুকায় জ্বর,ঠান্ডা,গলা ব্যাথা নিয়ে একজন সদ্য প্রসূতি মায়ের মৃত্যু, এলাকায় আতংক

ভালুকায় জ্বর,ঠান্ডা,গলা ব্যাথা নিয়ে একজন সদ্য প্রসূতি মায়ের মৃত্যু, এলাকায় আতংক

নিজস্ব প্রতিবেদক, ত্রিশাল প্রতিদিন:: ময়মনসিংহের ভালুকায় উপজেলার নিশিন্দা গ্রামের নাজিম উদ্দিনের স্ত্রী দিলরুবা আক্তার (৩০) নামের এক সদ্য প্রসূতি মহিলা সপ্তাহ তিনেক আগে এক ছেলে সন্তানের জন্ম দেন। গতসপ্তাহ থেকে দিলরুবা আক্তার প্রচন্ড মাথা ব্যাথা,গলা ব্যাথা,সর্দিকাশি ও জ্বর এ ভুগছিলেন। ঘটনার দিন একজন পল্লি চিকিৎসকের পরামর্শে ঔষুধ নিয়ে বাড়িতে যান তার স্বামী কিন্তু হঠাৎ করে গতকাল ২০ই মে বুধবার ভোর ৪ টার দিকে মৃত্যু বরণ করেন।

এতে মৃত্য প্রসূতি মায়ের বাড়ির আশপাশের জনমনে করোনার আতঙ্ক সৃষ্টি হয়েছে বলে স্থানীয় সূত্র জানা যায়। এলাকাবাসীর দাবি দিলরুবার করোনার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে!তাই এলাকাবাসি প্রশাসনের কাছে দাবি জানান করোনা পরীক্ষা করার পর যেন মৃত্য মহিলার দাফন কার্য সম্পন্ন করা হয়।

এ বিষয়ে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সোহেলী শারমিন মুঠোফোনে জানান, জ্বর, মাথা ব্যাথা,গলা ব্যাথা হলেই করোনা উপসর্গ বলা যায় না। কেবল মাত্র করোনা শনাক্ত হয়ে মৃত্যু হলেই বলা যাবে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে রোগীর। বিষয়টির খোজ নেওয়ার জন্য স্বাস্থ্য কর্মি ঘটনাস্থলে পাঠানো হয়েছে। যদি করোনার উপসর্গ নিয়ে সত্যিই প্রসূতি মহিলার মৃত্যু হয়ে থাকে তাহলে ওনার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহে পাঠানো হইবে।