ভবানীপুর বড়ভিটা সমাজ সেবা স্টার ক্লাবে ইউপি চেয়ারম্যান জীবনের টিভি উপহার

নিজস্ব প্রতিবেদক: ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর বড়ভিটা সমাজ সেবা স্টার ক্লাবে ৩২” এলইডি টিভি প্রদান করলেন ইউপি চেয়ারম্যান শাহীনুর মল্লিক জীবন।

শুক্রবার সন্ধ্যায় কান্দানিয়া বাজার তার অস্হায়ী কার্যালয় থেকে ক্লাবের সভাপতি আরিফ রাব্বানী ও সাধারণ সম্পাদকের হাতে এ উপহার তুলে দেন তিনি।

ভবানীপুর ইউপি চেয়ারম্যান শাহীনুর মল্লিক জীবন বলেন, ভবানীপুর বড়ভিটা সমাজ সেবা স্টার ক্লাবের পক্ষ থেকে আমার কাছে একটি এলইডি টিভি প্রদানের অনুরোধ করা হলে আমি তাদেরকে এলইডি টিভি দিব বলে প্রতিশ্রুতি প্রদান করি। আজ তাদের হাতে এলইডি টিভি তুলে দিতে পেরেছি আর তাতে আমি তাদেরকে দেওয়া আমার প্রতিশ্রুতি পূরণ করতে পেরেছি।

বড়ভিটা সমাজ সেবা স্টার ক্লাবের সদস্যদের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে পেরে খুবই ভাল লাগছে। দায়িত্বের শেষ মুহুর্তে এসে আমার ইউনিয়নবাসীকে দেওয়া প্রতিশ্রুতি গুলো পূরণের চেষ্টা করছি। সকলের দোয়া ও সহযোগিতা পেলে ভবিষ্যতে ইউনিয়নবাসীর চাওয়াকে প্রাধান্য দিয়ে পরিকল্পিত ও ডিজিটাল ইউনিয়ন গড়বো ইনশাআল্লাহ।

উল্লেখ্য নির্ভরযোগ্য সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী জানাযায়, ভবানীপুর ইউপি চেয়ারম্যান শাহীনুর মল্লিক জীবন ইউনিয়নবাসীকে তার দেওয়া প্রতিশ্রুতি গুলো পূরণে বদ্ধপরিকর এবং প্রতিশ্রুতি গুলো পূরণের জন্য তিনি নিজেই ছুটে যাচ্ছেন মানুষের দ্বারে দ্বারে।

প্রতিশ্রুতি পূরণের পাশাপাশি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সবার দোয়া ও সহযোগিতা কামনা করছেন।