চলে গেলেন ধানীখোলার খোকন তালুকদার শোক জানালেন মেয়র আনিছ

ফকরুদ্দীন আহমেদ// ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানীখোলা তালুকদার বাড়ির আওয়ামীলীগের সবচেয়ে দূঃসময়ের জয়বাংলার কর্মী যিনি রাজপথে স্লোগানে প্রকম্পিত করে তুলতেন তখনকার সময় আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচীর মিছিল গুলো ত্রিশাল আওয়ামীলীগ তথা পৌরসভার নন্দিত মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছের বিশ্বস্ত কর্মী উপজেলা বঙ্গবন্ধু শিশু একাডেমীর যুগ্ম আহবায়ক সকলের প্রিয় মরহুম মতিন তালুকদারের বড় পুত্র সাজেদুল মতিন (৫৫) মৃত্যুতে ব্যথিত হৃদয় নিয়ে আবেগআপ্লোত কন্ঠে স্মৃতিচারণ করে লোনা অস্রুজলে শেষ বিদায় জানিয়ে শোক প্রকাশ করেছেন মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

২৫ জুলাই শনিবার সকাল ৭টায় খোকন তালুকদারের মৃত্যুর সংবাদ শুনে মেয়র আনিছুজ্জামান নীরব স্তব্ধতায় হতবাগ হয়ে যান।

বিকেলে জানাজার আগে ছুটে যান তাঁর বাসভবনে সাদা কাপড় পরে পাথর চোখে শুয়ে থাকা খোকন তালুকদার পালকির পাশে নিরব মেয়র, চিরনিদ্রায় ঘুমিয়েছে খোকন তালুকদার ।পালকির সামনে বসেছিলেন মেয়র আনিছুজ্জামান আনিছ আর বার বার তাঁর রেখে যাওয়া স্মৃতিচারণ করছিলেন। বহুদিন সূখে-দূখে পথচলা একসাথে কতই না মধুময় স্বপ্ন নিয়ে মান-অভিমানের গল্পের অতীত হতে চলছে আজ।

প্রিয় খোকন আর কারো সাথে দেখা করতে যাবে না। এভাবে আবেগআপ্লোত কন্ঠে স্মৃতিচারণ করে শোকসম্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মেয়র আনিছুজ্জামান।