বিশ্বের শীর্ষ পাঁচে যমুনা টিভির ইউটিউব চ্যানেল

বিশ্বের শীর্ষ পাঁচে যমুনা টিভির ইউটিউব চ্যানেল

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: যমুনা টেলিভিশন। উত্তাল যমুনা নদীর মতো বহমান। বর্তমানে দেশে ৪৪টি অনুমোদিত বেসরকারি টেলিভিশন চ্যানেল রয়েছে তার মধ্যে ৮ টি রয়েছে সংবাদভিত্তিক চ্যানেল। এর মাঝে যমুনা টিভি একটি। সারা বিশ্বে হুহু করে বেড়ে চলেছে যমুনা টিভির দর্শক সংখ্যা। যমুনা টিভির নিউজ ইতিমধ্যে মানুষের মনে আস্থার একটা জায়গা করে নিয়েছে। তাই যে যেখানেই থাকুক যমুনার সংবাদ যেন ছুটে না যায় তাই যমুনা টিভির ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে রাখছে।

মাত্র আড়াই বছরেরও কম সময়ে ৪০ লাখের বেশি সাবস্ক্রাইবার পেয়েছে যমুনা টেলিভিশন। বিশ্বের শীর্ষ পাঁচ সংবাদভিত্তিক ইউটিউব চ্যানেলের তালিকায় উঠে এসেছে বাংলাদেশের সংবাদমাধ্যম যমুনা টেলিভিশনের ইউটিউব চ্যানেল। মার্কিন জরিপকারী প্রতিষ্ঠান সোশ্যাল ব্লেড-এর র‍্যাংকিংয়ে এ চিত্র উঠে আসে। বৈশ্বিক তালিকায় বাংলাদেশের কোনো সংবাদমাধ্যমের ইউটিউব চ্যানেলের শীর্ষ পাঁচে উঠে আসার ঘটনা এই প্রথম।

প্রতিষ্ঠানের সকল সহকর্মীদের অভিনন্দন জানিয়ে যমুনা টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমদ বলেন, ফেইক নিউজ ও ক্লিকবেইট হেডলাইন দিয়ে মানুষকে আকর্ষণ করার চেষ্টার করি না। ফলে, এই অর্জন আমাদের অনুপ্রাণিত করছে। এই অর্জন আমাদের আরও দায়িত্বশীল করে তুলবে। করোনা পরিস্থিতির কথা চিন্তা করে আমরা কোনো ধরনের উদ্‌যাপন করছি না। তবে আমাদের দর্শক, ফলোয়ারদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি। আমাদের বিভিন্ন প্ল্যাটফর্মে তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের কর্মস্পৃহা আরও বৃদ্ধি করবে।

বিশ্বের শীর্ষ পাঁচে যমুনা টিভির ইউটিউব চ্যানেল