ফুলবাড়িয়ার ভবানীপুর ইউনিয়ন নবীন লীগের কমিটি ঘোষনা- সভাপতি ওয়াহিদ সম্পাদক কামরুল

মোঃ আনিসুর রহমানঃ বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। ওয়াহিদ হোসাইন জিহাদ সভাপতি ও কামরুল ইসলাম অনিককে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ফুলবাড়িয়া উপজেলার কার্যনির্বাহী সংসদ।

গত সোমবার (২৭জুলাই ) ফুলবাড়ীয়া উপজেলা শাখা কার্যনির্বাহী সংসদের সভাপতি আশরাফুল সুমন ও সাধারন সম্পাদক মোঃ রিজভী স্বাক্ষরিত পত্রে কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. সাব্বির আহমেদ সাহস,আনাছ আল কায়েস,রিয়াদ হাসান মাইনুল,আব্দুল হালিম,রিয়াজুর ইসলাম,নাহিদ মোতাসিন, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মবিন,সাব্বির হোসেন, মনির খাঁন জয়,মোস্তফা মনোয়ার লালন মোল্লা,বুলবুল খাঁন জয়, সাংগঠনিক সম্পাদক রিয়াদ হাসান মাঈনুল,সাকিব রহমান,সায়েক মাহমুদ স্বাধীন,মেহেদী হাসান শাকিল,রাজু খাঁন। প্রচার সম্পাদক এম. টি.এস খোকন, দপ্তর সম্পাদক হৃদয় হাসান, গ্রন্হনা ও প্রকাশনা সম্পাদক মাশরাফুল সাইদ, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সাব্বির হোসেন সানি, সাংস্কৃতিক সম্পাদক রিফাত হাসান রাজু, ক্রীড়া সম্পাদক মোঃ আলমগীর শাহ।পাঠাগার সম্পাদক মোঃ শান্ত মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক খোরশেদ আলম,সমাজ সেবা সম্পাদক মোঃ শরীফুল ইসলাম , অর্থ সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, আইন সম্পাদক রাসেল মিয়া,বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকন মিয়া,গণশিক্ষা বিষয়ক সম্পাদক শাকিল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক শ্রী পলাশ চন্দ্র, সহ সম্পাদক সিফাত মিয়া,ওয়াসিক বিল্লাহ সানি,আবীর হাসান,মোঃ মোসা মিয়া,মনির আহম্মেদ,সজীব হাসান কাইয়ুম,লিটন মিয়া,কিরণ মিয়া,তমাল হোসেন। সদস্য কাওসার আহম্মেদ,তৌফিকুল ইসলাম, রিয়াদ মিয়া,আলমগীর হোসেন,শাহীদ আলম,সুজন মিয়া,অনিক মিয়া, আলামিন,এবং জাহিদ হাসান প্রমুখ।