প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মারধর বখাটে গ্রেফতার

বখাটে জাহাঙ্গীরকে গ্রেফতার

জামালপুর প্রতিনিধি::জামালপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তানিশা আক্তার (১৮) নামে এক ছাত্রীকে রাস্তায় ফেলে বেদড়ক মারধর করেছে জাহাঙ্গীর  নামে এক বখাটে যুবক। মঙ্গলবার সকাল ৯টার দিকে জামালপুর শহরের বনপাড়া রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

তানিশা আক্তার সরকারী আশেক মাহমুদ বিশ্ববিদ্যালয় কলেজের অর্নাস ১ম বর্ষের ছাত্রী। সে জামালপুর শহরের বনপাড়ার এলাকার মৃত তাজুল ইসলামের মেয়ে।

তানিশা জানান, কলেজ ও কোচিংয়ে যাওয়া আসার পথে বখাটে জাহাঙ্গীর আমাকে উত্ত্যক্ত করতো। মঙ্গলবার ৯টায় শহরের খামারবাড়ী এলাকা থেকে কোচিং শেষে বাড়ী ফেরার পথে উত্ত্যক্তের এক পর্যায়ে প্রেমের প্রস্তাব দেয়। প্রতিবাদ করলে আমাকে চুলের মুঠি ধরে টেনে হেঁচরে রাস্তায় ফেলে চর থাপ্পর কিল ঘুষি লাথি মারতে থাকে। বেদড়ক মারধরের এক পর্যায়ে আমি ডাক চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

জামালপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, তানিয়ার উপর শারীরিক নির্যাতন হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে তানিশা আক্তার তানিয়া বাদী হয়ে জামালপুর সদর থানায় নির্যাতনকারী জাহাঙ্গীরকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।মামলার পরপরই বখাটে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে।