প্রভাস দীপিকা পাড়ুকোন জুটি নিয়ে আলোচনার মূল পারিশ্রমিক

প্রভাস ও দীপিকা পাড়ুকোন

প্রভাসের সঙ্গে জুটি নিয়ে আগেই আলোচনায় উঠে এসেছিলেন দীপিকা পাড়ুকোন। এবার তাঁর পারিশ্রমিক শুনে যে কারোর চোখ কপালে উঠতে বাধ্য। প্রভাসের নায়িকা হওয়ার জন্য নাকি বড়সড় দর হাঁকালেন তিনি। এখন পর্যন্ত বলিউডের ইতিহাসে এত বেশি পারিশ্রমিক কোনো নায়িকা পাননি। তাই দীপিকার এই নতুন পারিশ্রমিকের খবর যদি সত্য হয়, তাহলে নতুন রেকর্ড গড়তে চলেছেন তিনি।

সম্প্রতি খবরে উঠে এসেছিল যে ‘বাহুবলী’খ্যাত দক্ষিণী ছবির সুপারস্টার প্রভাসের সঙ্গে জুটি বেঁধে দীপিকা ঐতিহাসিক ছবিতে আসতে চলেছেন। আর এই ছবির ঘোষণা নিয়ে সিনেমাপাড়ায় রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছিল। প্রভাসের ক্যারিয়ারের ২১তম ছবির নায়িকা হতে চলেছেন দীপিকা। তবে এবার দীপিকার নতুন দর চিত্রনির্মাতাদের রাতের ঘুম কেড়ে নিতে পারে। বলিউডপাড়ায় জোর গুঞ্জন, বলিউডের ‘পদ্মাবতী’ প্রযোজনা সংস্থা বিজয়ন্তি মুভিজের থেকে মোটা পারিশ্রমিক নিতে চলেছেন। বলিউডের প্রতিষ্ঠিত নায়কেরাও এর চাইতে কম পারিশ্রমিক পান। খবর অনুযায়ী, দীপিকা এই ছবির জন্য ২২ কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায়) পারিশ্রমিক নেবেন। আর শোনা যাচ্ছে, প্রভাস নাকি বাংলাদেশের মুদ্রায় ৫৬ কোটি টাকা নিচ্ছেন অশবিন নাগ পরিচালিত এই ছবির জন্য। ইতিমধ্যে দীপিকা ও প্রভাস একে অন্যকে ইনস্টাগ্রামে ফলো করাও শুরু করেছেন।

শুরুর দিকে দীপিকা ছবিটি করতে রাজি ছিলেন না বলে জানা গেছে। কারণ, এই বলিউড নায়িকার কাছে তাঁর অভিনীত চরিত্রটি ছোট আর কম গুরুত্বপূর্ণ মনে হচ্ছিল। দীপিকা জোরদার চরিত্র ছাড়া কোনো ছবিতে কাজ করতে রাজি হন না। তাই সালমানের ছবির প্রস্তাবও তিনি ফিরিয়ে দিয়েছেন। কারণ, ভাইজানের ছবিতে নায়িকাদের সেই অর্থে করার কিছুই থাকে না। এদিকে ছবির নির্মাতারা মনঃস্থির করে নিয়েছিলেন যে দীপিকা ছাড়া অন্য কোনো অভিনেত্রীকে নেবেন না। তাই দীপিকার পারিশ্রমিকের দাবি তাঁরা মেনে নিয়েছেন। এমনকি বলিউডের ‘মস্তানি গার্ল’-এর জন্য নির্মাতারা চিত্রনাট্যেও বদল আনতে পারেন। চরিত্রটির ব্যাপ্তি বাড়তে পারে বলে শোনা যাচ্ছে।

দীপিকা এখন তাঁর আগামী ছবির প্রস্তুতি নিয়ে ব্যস্ত। শকুন বাত্রার ছবিতে দেখা যাবে তাঁকে। তাঁর অভিনীত ‘৮৩’ ছবিটি মুক্তির অপেক্ষায়। কবির খান পরিচালিত এই ছবিতে তাঁকে ভারতীয় সাবেক ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে দেখা যাবে। কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। বিয়ের পর এই প্রথম তাঁরা একসঙ্গে পর্দায় আসতে চলেছেন।প্রভাত আলো