প্রথম এস এস সি পরীক্ষাতেই সফলতা ময়মনসিংহ শিক্ষা বোর্ডের

ময়মনসিংহ শিক্ষা বোর্ড
ময়মনসিংহ শিক্ষা বোর্ড

সোমাইয়া আক্তার শাওলিন : ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ ডঃ গাজী হাসান কামাল তার প্রথম ক্যারিশমেটিক দেখালেন অত্যন্ত শান্তি ও সুশৃংখল পরিবেশে এসএসসি পরীক্ষাি সম্পন্ন করে। ময়মনসিংহবাসী লক্ষ্য করে দেখেছেন কী নির্মল পরিবেশে পরীক্ষার্থীর এসএসসি পরীক্ষা দিচ্ছে যা নিয়ে ময়মনসিংহবাসী আজও গর্ব করেন।

জানা গেছে শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ডঃ হাসান কামালের কৃতিত্বের পাশাপাশি এই গৌরবটি গাঁথা হয়ে রইলো শিক্ষাবোর্ডের অন্যান্য কর্মকর্তা –কর্মচারী এবং পুরো ময়মনসিংহ বাসীর জন্যে।

এই পরিশ্রমের শুভফল এবং সার্থকতা ডঃ হাসান কামালের এবং ভবিষতের আরও পরীক্ষাগুলোর ডিসিপ্লিনের ইতিবাচক ভূমিকার জন্য ডঃ হাসান আরও জোরদার ভূমিকায় অবর্তীণ হবেন।

জানা গেছে ডঃ হাসান কামাল ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান দায়িত্ব লাভের পর পরই এই শিক্ষা বোর্ডের সাথে সংশ্লিষ্ট সবার কাছেই একজন পরিপূর্ন রক্ষক, দক্ষ প্রশাসনিক আমানত কারী এমনকি সমগ্র ময়মনসিংহ বিভাগের প্রত্যোকটি স্কুল, তার শিক্ষক শিক্ষিকা অফিসিয়াল স্টাফ এ্বং শিক্ষার্থীরা পর্যন্ত ডঃ হাসান কামালের কাছে একেকজন গুরুজন এবং স্নেহাস্পদেষু হিসেবে পরিগণিত হয়েছেন । যার ফলে অপরাপর বিদ্যালয় গুলো থেকে একই চিত্র প্রস্ফুটিত হচ্ছে। জানাগেছে ময়মনসিংহ বিভাগের প্রত্যেকটি বিদ্যালয় থেকেই উচ্চতর ফলাফলের চিত্র দৃশ্যমান । যা প্রনোদনা যোগাচ্ছে ময়মনসিংহে শিক্ষার আলো বিস্তার ঘটাতে । ডঃ হাসান কামালের চিরায়ত স্বপ্নের বাস্তবায়ন এটাই পরিবেশ সুন্দর । সবকিছুই সুন্দর।