প্রতিশ্রুতি পূরণে সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন চেয়ারম্যান জীবন

প্রতিশ্রুতি পূরণে সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন চেয়ারম্যান জীবন

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীনুর মল্লিক জীবন ইউনিয়নবাসীকে তার দেয়া প্রতিশ্রুতি পূরণের দ্বারপ্রান্তে এসে ব্যস্ত সময় পার করছেন। তিনি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের শেষ পর্যায়ে এসে এখন ইউনিয়নবাসীকে তার দেয়া প্রতিশ্রুতি গুলো পূরণে রাত দিন কাজ করে যাচ্ছেন । তার দেয়া প্রতিশ্রুতি পূরণের জন্য সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন এবং প্রতিশ্রুতি গুলো পূরণ করে আসছেন।

এরই ধারাবাহিকতায় গতকাল ইউনিয়নের দক্ষিণহাটা হযরত আবু বক্কর সিদ্দিক (রাঃ) কওমি মাদ্রাসা ও এতিম খানার কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দুনিয়ায় যা কিছু আছে তার সবকিছু কোরআনের আয়াতে বর্ণিত। ইন্টারনেট জগতে গুগলে সার্চ করে আপনারা সবকিছু জানতে সেটাও কোরআনের মধ্যে রয়েছে। কোরআন থেকে নেয়া শিক্ষাই আমাদের সঠিক ও সৎ পথে পরিচালিত করতে পারে।

শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, তোমরা ভাল ভাবে এবং মনোযোগ সহকারে কোরআন শিক্ষা গ্রহণ করবে কেননা কোরআনের মধ্যেই দেশ ও মানুষের জীবন জীবিকা চালানোর সবকিছুরই দিক নির্দেশনা দেয়া আছে।

তিনি আরও বলেন,আমরা চেয়ারম্যান হিসেবে সকল কাজ করতে পারিনা সরকারি বরাদ্দ না থাকায়। তারপরও আমি দায়িত্ব গ্রহণের পর থেকে এযাবৎকাল পর্যন্ত সাধ্যমত চেষ্টা করেছি সরকারি বরাদ্দ এবং ব্যাক্তিগত অর্থে এলাকার উন্নয়ন কাজ করার। আপনাদের এই এলাকার মানুষের চাওয়া ছিল কান্দানিয়া মজুরচালা হইতে( পাকা রাস্তার মাথা) কাকড়ার চালা বাজার রাস্তা সংস্কার। আমি আপনাদের সেই চাওয়াকে গুরুত্ব দিয়ে কান্দানিয়া মজুরচালা পাকা রাস্তার মাথা হইতে কাকড়ারচালা বাজার রাস্তায় এলজিএসপি ৩ এর আওতায় ৪লাখ ৭৫ হাজার টাকা ইউনিয়ন পরিষদ থেকে বরাদ্দ দিয়েছি- উক্ত রাস্তাটি ডিসেম্বর মাসে কাজ শেষ হবে ইনশাআল্লাহ।

আর আপনাদের কে দেয়া প্রতিশ্রুতির মধ্যে হরিণহাটা মসজিদে নগদ অর্থ দেয়ার কথা ছিল তা আপনাদের হাতে তুলে দিতে পেরেছি এবং তাতে আপনাদেরকে দেয়া আমার আরেকটি প্রতিশ্রুতি পূরণ হয়েছে । কয়েকদিনের মধ্যে আমার ব্যাক্তিগত অর্থে কিছু সিলিং ফ্যান বিতরণ করব অত্র মাদ্রাসায় যদি ফ্যান সংকট থাকে তাহলে মাদ্রাসা কতৃপক্ষ থেকে কাউকে পাঠাবেন আমি সিলিং ফ্যানের ব্যবস্হা করে দিব। সবশেষে সকলের দোয়া ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবার সহযোগিতা কামনা করে সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন।