ত্রিশাল বাজারে হঠাৎ করেই বেড়ে যাচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম

ত্রিশাল বাজারে হঠাৎ করেই বেড়ে যাচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: হঠাৎ করেই ত্রিশাল বাজারে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে গিয়েছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে। কয়েকজন ক্রেতা অভিযোগ করে বলেন, আজ বাজারে গিয়ে দেখি প্রায় সকল জিনিস আগের চেয়ে বেশী মূল্যে বিক্রী করছে।

মূল্য বেশী নেয়ার কারণ জানতে চাইলে একজন বিক্রেতা জানান, করোনাভাইরাসের কারনে বাজারে মাল কম তাই যেগুলা আছে সেগুলার দাম বাইড়া গেসে।

অন্য আরেক ক্রেতা জানান, করোনা ভাইরাসের কারনে মাদারীপুরের শিবচর উপজেলা ‘লকডাউন’ করে দেয়ার খবর ছড়িয়ে পড়তেই বাজারের অসাধু ব্যবসায়ীদের কেউ কেউ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে। এ ব্যাপারে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়ার জন্য আহ্ববান করেন তিনি।

সোশ্যাল মিডিয়াতেও অনেকে দাম বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে স্ট্যাটাস দিচ্ছেন। ফুরাত সরকার নামের একজন ফেসবুকে লিখেন: “ত্রিশাল উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি। বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিষের দাম হঠাৎ করে বাড়িয়ে দিয়েছে কিছু অসাধু ব্যবসায়ী। কিছু অসাধু ব্যবসায়ীর কারণে যদি বাজার অস্থিতিশীল হয়ে পড়ে তবে সাধারণ মানুষ এই বিপদের দিনে কি করবে। তাই আপনাদের সুদৃষ্টি কামনা করছি এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার জন্য অনুরোধ জানাচ্ছি।”