ত্রিশাল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

সভাপতি মুহাম্মদ আলমগীর কবীর ও সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবীর

ত্রিশাল প্রতিদিন ডেস্ক:: ময়মনসিংহের ত্রিশালের সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন ত্রিশাল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন ২৯ জানুয়ারি বিকেলে ত্রিশাল প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

দ্বি-বার্ষিক নির্বাচনে আগামী ২০২০-২১ সালের জন্য সভাপতি পদে প্রভাষক মুহাম্মদ আলমগীর কবীর (জেলা প্রতিনিধি বণিক বার্তা, সম্পাদক সবুজ সময়) ও সাধারণ সম্পাদক পদে এস এম হুমায়ূন কবীর (ইনকিলাব ও দৈনিক জাহান) পুনরায় সর্ব সম্মতিক্রমে নির্বাচিত হন।

কমিটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা হলেন-সহ-সভাপতি খালিদ মাসুদ (মানব জমিন), সহ-সভাপতি কামরুজ্জামান মিনহাজ (দৈনিক আমাদের কন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল কাদের কবীর (নয়া দিগন্ত), সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন (দৈনিক দেশকাল ও ঈশিকা),কোধাধ্যক্ষ মাসুদ মিয়া (দৈনিক বাংলাদেশ বুলেটিন) সাহিত্য সম্পাদক রাকিবুল হাসান ফরহাদ (চ্যানেল এস), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কাদের জিলানী (দৈনিক জনতা ও দৈনিক দেশের খবর)।

কার্যকরী সদস্যরা হলেন- ফারুক আহমেদ (ইত্তেফাক ও মোহনা টিভি),মামুন তালুকদার (যায়যায়দিন, দৈনিক সবুজ ও বিজয় ঢিভি), মাহমুদুল হাসান রতন (ঢাকা প্রতিদিন), বিপ্লব হাসান বেপারী (সবুজ সময়)।

সভায় সর্ব সম্মতিক্রমে ত্রিশাল প্রেসক্লাবের সিনিয়র সদস্য, দৈনিক মাটি ও মানুষ পত্রিকার সিনিয়র সহকারী সম্পাদক এটিএম মনিরুজ্জামানকে ত্রিশাল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

উল্ল্যেখ্য: ত্রিশাল প্রেসক্লাবের সাংবাদিকদের অন্তদন্ধ আর কোন্দলের কারনে গত দুই বছর আগে ত্রিশালের ঐতিহ্যবাহী সংগঠন ‘ত্রিশাল প্রেসক্লাব’ দুই ভাগে বিভক্ত হয়ে যায়। এক ভাগের নির্বাচন গত ডিসেম্বরের ১৪ তারিখে অনুষ্ঠিত হলেও অন্যভাগের নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২৯ শে জানুয়ারি।