ত্রিশালে ১০৫০ জনকে ইকবাল হোসেনের ঈদ উপহার

এস.এম.জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহ:-
ময়মনসিংহের ত্রিশালে ১০৫০ জনের মাঝে ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ইকবাল হোসেন নিজস্ব অর্থায়নে ঈদ উপহার বিতরণ করেছেন।

শনিবার ২৩শে মে সকালে উপজেলার মোক্ষপুর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা ইকবাল হুসেনের সার্বিক ব্যবস্থাপনায় কর্মহীন অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ উদ্বোধন করেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার(ভূমি) মো: তরিকুল ইসলাম ।

ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার আওয়ামী লীগ নেতা ইকবাল হুসেন। তিনি একজন আওয়ামী লীগ রাজনীতিবিদ ব্যবসায়ী ও উদ্যোক্তা। সমাজের যে কোন প্রয়োজনে নিজেকে হাজির করেন একজন সমাজ সেবক হিসেবে। সাধ্যমত চেষ্টা করে থাকেন এলাকার অসহায় ও পীড়িত মানুষের পাশে দাঁড়াতে। আর তারই ধারাবাহিকতায় বর্তমান কঠোর পরিস্থিতিতে এলাকার অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়িয়েছেন তিনি। চেষ্টা করেছেন অসহায় সবার ঘরে ঈদ উপহার পৌছে দিতে। যাতে কেউ ঈদে অনাহারে দিন না কাটায়।

এলাকার মোট ১ হাজার ৫০টি মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন ইকবাল হুসেন। এতে সন্তুষ্টি প্রকাশ করছে এলাকা বাসী। এ ব্যাপারে ইকবাল হুসেন বলেন, আমি সব সময় চেষ্টা করে থাকি সমাজ ও সমাজের মানুষের প্রয়োজনে নিজেকে নিয়োজিত রাখতে। এবং আমি আমার এই চেষ্টা আজীবন চালিয়ে যাব ইনশাল্লাহ।