ত্রিশালে সর্বোচ্চ শৃঙ্খলায় ভিজিএফ বিতরণ করছেন চেয়ারম্যান জাহিদ আমিন

ফকরুদ্দীন আহমেদ// আগামী ঈদকে সামনে রেখে সরকারের বরাদ্ধ গরীব,অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফের ১০কেজি করে চাল সর্বোচ্চ শৃঙ্খলাবদ্ধ ভাবে বিতরণ করছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সদর ৬নং ত্রিশাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ আমিন।

২৪জুলাই সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ কার্যালয় সামনে নিজ অর্থায়নে বিশেষ ব্যবস্থাপনায় করোনার কঠিন সময়ের কথা চিন্তা করে সামাজিক দুরত্ব বজায় রেখে পরিষদ চেয়ারম্যান জাহিদ আমিন এই ভিজিএফ বিতরণী উদ্বোধন করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা অফিসার মাহমুদুল হাসান, ইউ পি সচিব রফিকুল ইসলাম, ৯নং ওয়ার্ড ইউ পি সদস্য বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম,ও ৩নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল ওয়াহাব প্রমুখ। পরে চেয়ারম্যান জাহিদ আমিনের সাথে কথা বললে তিনি জানান, যারা সরকারের অন্যান্য সুবিধা ভিজিডি,বয়স্কভাতা, মাতৃভাতাসহ অন্যান্য সুবিধা পাচ্ছে তাদেরকে এই ভিজিএফ সুবিধা দেওয়া হচ্ছে না। করোনার দীর্ঘসময় ক্লান্তিকালে ইউনিয়নের সকল মেম্বারদের সহযোগীতা নিয়ে যারা গরীব, অসহায় সরকারের অন্যান্য সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন, তাদের মাঝে তালিকা করে ৬৪৫১ জনকে ভিজিএফ সুবিধা দেওয়া হচ্ছে।

এছাড়াও এবারে ঈদে ভিজিএফ বিতরণে উপজেলার সাখুয়া, হরিরামপুরসহ অন্যান্য ইউনিয়নেও শৃঙ্খলাবদ্ধ ভাবে ভিজিএফ বিতরন সম্পৃন্ন হচ্ছে বলে সমাজ সেবামূলক সংগঠন গুলো জানিয়েছেন।