ত্রিশালে মুজিব বর্ষে চারা বিতরণ করলো দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন

এস.এম জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ মুজিব বর্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের  সুখী-সমৃদ্ধ সবুজ  বাংলা গড়ার   লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ি ইউনিয়নে দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন উদ্যোগে সংগঠনের প্রধান সমন্বয়ক ও উপদেষ্টা শাহ আহসান হাবিব বাবুর সার্বিক পরিকল্পনা ও সমন্বয়ে বিভিন্ন প্রজাতির  ফলজ ও ঔষধী গাছের চারা বিতরন করা হয়েছে।
২৯শে সেপ্টেম্বর মঙ্গলবার সকাল বেলা ইউনিয়নের বিভিন্ন  স্কুল, কলেজ, মাদ্রাসায় পড়োয়াসহ এলাকাবাসী কাছে এসব চারা বিতরণ কর্মসুচীর উদ্ভোধন  করেন  ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা  মুস্তাফিজুর রহমান।
এ বিতরণ কর্মসুচীতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) তারিকুল ইসলাম। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ মন্ডলের সার্বিক সহায়তায় উক্ত অনুষ্ঠানে  অন্যান্যদের মাঝে  উপস্থিত থেকে চারা বিতরণ কর্মসুচীতে দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন সদস্যদের উৎসাহ দেন মঠবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু গৌরাঙ্গ সাহা , অবিনাশ চন্দ্র দাম, আশরাফুল হুদা, আব্দুল মালেক,মো কবিরুল হক সহ  দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টাবৃন্দ ও সকল সদস্যবৃন্দ।
মঠবাড়ি ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আব্দুল কদ্দুছ মন্ডলের সার্বিক সহায়তায় এই মহৎ কাজটি করতে পেরে গর্ববোধ করেন দ্যা স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্যরা।