ত্রিশালে মুজিব বর্ষের অংশ হিসাবে মাদক বিরোধী কনসার্ট অনুষ্ঠিত।

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃ ২০২০ সালের মার্চ থেকে ২০২১ সালের মার্চ পর্যন্ত ‘মুজিব বর্ষ’ পালন করবে সরকার। এই পুরো বছর দেশব্যাপী উৎসব করা হবে। পাশাপাশি ২০২১ সালে জাঁকজমকভাবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করা হবে।

দেশব্যাপী  উৎসবে মুখর নানা ব্যক্তি প্রতিষ্ঠান যে যার মত পালন করছে ‘মুজিব বর্ষ’। ময়মনসিংহের ত্রিশালে মুজিব বর্ষের অংশ হিসাবে অনু্ষ্ঠিত হয়ে গেল মাদক বিরোধী কনসার্ট।আর এ অনুষ্ঠানের আয়োজন করেছে ত্রিশাল উপজেলা কৃষকলীগের উদীয়মান যুবনেতা শামীম পারভেজ।

২৮ জানুয়ারী সন্ধ্যায় দরিরামপুর ৯নং ওয়ার্ড মাঝি পাড়া রোড সুপ্রিয়া পাকিং সেন্টার এই কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। ত্রিশালের আওয়ামীলীগের ৩টি অংঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী কনসার্টে যোগদান করে মাদক বিরোধী কনসার্ট সার্থক করে তুলেন।

কনসার্ট সভাপতি ছিলেন, উপজেলা কৃষকলীগ সাংগঠনিক সস্পাদক শামীম পারভেজ, সঞ্চালনায়- উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান জীবন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যলয় ছাত্রী আফরোজা আক্তার সুমি, যৌথ উদ্বোধক ছিলেন, উপজেলা সড়ক পরিবহন শ্রমিকলীগ সভাপতি নজরুল কবির দীপক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য আহম্মেদ ইমতিয়াজ বুলবুল, উপজেলা সড়ক পরিবহন শ্রমিকলীগ সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া। পরে এটিএন বাংলা ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করেন। এ ছাড়াও কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম (বাবু)গান পরিবেশন করেন।