ত্রিশালে মাদকবিরোধী আলোচনা সভা ও পুরস্কার বিতরনী


শামীম,ত্রিশাল ঃঃময়মনসিংহের ত্রিশালে উপজেলা প্রশাসনের আয়োজনে মাদক বিরোধী আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বুধবার ২৬ জুন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এরশাদ উদ্দিনের সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভায় উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা,বইলর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মুকুল,কাঠাল ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, কানিহারী ইউপি চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল, জেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা মুক্তি যোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান,উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্হানীয় সাংবাদিক বৃন্দ।

আলোচনা পর্বে ত্রিশালকে মাদকমুক্ত করতে পরামর্শ মূলক বক্তব্যে মাদকের ভয়াবহতা সম্পর্কে তুলে ধরা হয় এবং স্হানীয় নেতৃস্হানীয় পর্যায়ে যারা আছেন তাদেরকে উদ্দশ্যে মতামত দেয়া হয় মাদকের গোর বিরোধী হিসেবে সমাজ সচেতনার জন্য শতষ্ফুর্ত অংশ গ্রহন মূলক ধারাবাহিক কর্মসূচী প্রয়োজন।

পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাদক সম্পর্কে সচেতনতা বৃদ্ধি লক্ষ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অংশ গ্রহনকারী শিক্ষার্থীদের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ মাধ্যমে অনুষ্ঠানের মুলতবী হয়।