ত্রিশালে পৌর নির্বাচনে প্রার্থী দিতে ভোটারদের মতবিনিময়

এস.এম জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ ময়মনসিংহের ত্রিশালে আসন্ন পৌরসভা নির্বাচনে প্রার্থী নির্বাচনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১২ অক্টোবর বিকালে পৌর এলাকার ৫নং ভাটিপাড়া এলাকায় সেকান্দর চেয়ারম্যান বাড়ীতে আসন্ন পৌর নির্বাচনে মেয়র হিসেবে কাকে নির্বাচিত করা যায় তা নিয়ে ৫নং ও ৬নং ওয়ার্ডের ভোটারদের উদ্যোগে অন্যান্য এলাকার ভোটারদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
ত্রিশাল বাজার ব্যাবসায়ী পরিচালনা কমিটির নির্বাচিত সাবেক সভাপতি এম.এ.এ.এস আলম(বাবলু)’র সমন্বয়ে মতবিনিময় সভায় উপস্থিত ভোটার বৃন্দ পৌর এলাকার অবহেলিত স্থান গুলো চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে সমাধান কল্পে যোগ্য প্রার্থী দিতে স্ব স্ব অবস্থান থেকে মত প্রকাশ করেন। আলোচনাংশে ভোটাররা ত্রিশালের উন্নয়নে প্রয়াত সেকান্দর আলী চেয়ারম্যানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ তাঁর অসামান্য অবদানের কথা উল্লেখ করে মরহুম আনোয়ার হোসেন মন্ডলের সুযোগ্য সন্তান এম.এ.এ.এস আলম(বাবলু)কে আগামী নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনীত করার জন্য প্রস্তাব উত্থাপন করেন।
এ সময় এম.এ.এ.এস আলম(বাবলু) নির্বাচনে তাঁর নিজের চেয়ে যোগ্য প্রার্থী খুঁজে মনোনীত করার জন্য ভোটারদের কাছে অনুরোধ জ্ঞাপন পাশাপাশি,পূনরায় আরো বড় আকারে মতবিনিময়ের প্রস্তাবনা করেন। একই সাথে অগ্রাধিকার ভিত্তিতে ত্রিশালের উন্নয়নে ভোটার তথা উপস্থিত সকল পর্যায়ের জনতার প্রকাশিত মতামতের প্রতি শ্রদ্ধা জানিয়ে সব সময় পাশে থাকার প্রত্যাশা ব্যাক্ত করেন।