ত্রিশালে পৌর নির্বাচনে আওয়ামী লীগের একাধিক প্রার্থী

ত্রিশালে পৌর নির্বাচনের আওয়ামী লীগের একাধিক প্রার্থী
ত্রিশালে পৌর নির্বাচনের আওয়ামী লীগের একাধিক প্রার্থী

ত্রিশাল প্রতিদিন ডেস্কঃঃ আসছে পৌর নির্বাচন   আর এ নির্বাচনকে সামনে রেখে চলছে সারা দেশে ব্যপক জনসংযোগ।এর বিপরীত নয় ময়মনসিংহের ত্রিশাল পৌর এলাকাও। সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর  প্রার্থীরা পৌর ভোটার সাথে জনসংযোগের মাধ্যমে  কূশল বিনিময় করে ব্যস্ত  সময় পাড় করছেন।

একটা সময় ছিল যখন পৌর ও ইউনিয়ন নির্বাচন ছিল স্থানীয় সরকার নির্বাচন তখন মানুষের মাঝে রাজনৈতিকতা ছিলনা এর আমেজ ছিল ব্যপক আকারে। কিন্তু কালের বিবর্তনে রাজনৈতিক আগ্রাসনে তা এখন দলীয়  করণের ফলে আমেজ কিছুটা কমলেও মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি পেয়েছে দিগুণ। এলাকার উন্নয়নের স্বার্থে সঠিক জনপ্রতিনিধি বেছে নিতে ভূল করেননা কেউ।দল মত নির্বিশেষে দলের প্রভাব মুক্ত থেকে সৎ যোগ্য এবং বিশেষ ব্যক্তির মূল্যায়ন হয় এখনো।

এমনি আমেজের বাতাস বইছে ময়মনসিংহের ত্রিশালে তবে এ বাতাস আগের তুলনায় কিছুটা ভারী।এ  নির্বাচনে আওয়ামীলীগ , বি এন পি সহ এবার জাতীয় পার্টির প্রার্থীও অংশগ্রহণ করবে বলে জনসংযোগ করছে বলে  শুনা যাচ্ছে ।

আওয়ামীলীগের  নৌকার  মনোনয়ন প্রত্যাশী বেশ কয়েক জনের নাম শুনা যাচ্ছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে থাকা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি  বর্তমান ত্রিশাল পৌরসভার জনপ্রিয় ও শ্রেষ্ঠ মেয়র  এবিএম আনিছুজ্জামান আনিছ, ময়মনসিংহ  জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক নবী নেওয়াজ সরকার,ত্রিশাল  উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শোভা মিয়া আকন্দ,ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম, ত্রিশাল  পৌরসভার সাবেক কাউন্সিলর  মামুন-অর রশিদ ও  ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য রুহুল আমিন মাদানীর পুত্র  হাসান মাহমুদ।

বিএনপি থেকে সম্ভাব্য মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মাঠে আলোচনায় রয়েছেন ত্রিশাল  পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক  রুবায়েত হোসেন শামীম মন্ডল, যুবদল নেতা আমিনুল ইসলাম আমিন। জাতীয় পার্টি থেকে উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আব্দুর রউফ চেয়ারম্যান।

এছাড়াও ত্রিশাল পৌরসভার ০৯ টি ওয়ার্ডের   সম্ভাব্য কাউন্সিলরা দিনরাত জনসংযোগে ব্যস্ত  রয়েছে।