ত্রিশালে পৃথক অভিযানে আটক ৭

এস.এম.জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ
ময়মনসিংহের ত্রিশালে পৃথক দুটি অভিযানে কাঁঠাল ইউনিয়নের সিংরাইল থেকে ৬ জন জুয়ারী ও কালীর বাজার থেকে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ।

থানা সূত্রে জানাযায়, উপজেলার কাঁঠাল ইউনিয়নের সিংরাইল এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়ারী ও কালীর বাজার এলাকা থেকে ১ জন মাদক ব্যবসায়ীকে ১০০ গ্রাম গাঁজা সহ হাতে নাতে আটক করেন ত্রিশাল থানা পুলিশ। আটককৃতরা হলো,দক্ষিণ সিংরাইল গ্রামের মৃত আঃ রবের ছেলে সজিবুর আলম (২৬), মৃত গিয়াস উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩৮), মৃত সমশের আলীর ছেলে সিরাজুল ইসলাম (৪০), আলতাব আলীর ছেলে আসাদুল ইসলাম (৩৫), বালিপাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে আনিছ (২৫), দুলাল মিয়ার ছেলে ফরহাদ (২১) দের জুয়ার আসর থেকে এবং কালীর বাজার এলাকার নলচিড়া (ধলাইমান) গ্রামের মৃত হরেন্দ্র চন্দ্র ঋষির ছেলে ববুল চন্দ্র ঋষি (৪৫) কে ১০০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়।

ত্রিশাল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় আটকের সত্যতা নিশ্চিত করে জানান, ২৫ জুন বৃহস্পতিবার রাতে ত্রিশাল থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ত্রিশাল থানাধীন কাঁঠাল ইউনিয়নের সিংরাইল এলাকা হইতে ৬ জন জুয়ারী ও ত্রিশাল থানা পুলিশের অপর একটি টিম অভিযান পরিচালনা করে ত্রিশাল থানাধীন একই ইউনিয়নের কালীর বাজার নামক এলাকা হইতে ১ জন মাদক ব্যবসায়ীকে ১০০ গ্রাম গাঁজা সহ হাতে নাতে ধৃত করা হয়েছে। উল্লেখিত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে ২৬ জুন শুক্রবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।