ত্রিশালে তারুণের নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের বিশ্বস্ত ইকবাল হোসেন

ইকবাল হোসেন
ইকবাল হোসেন

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ বিভাগের  ত্রিশাল উপজেলার আগামী প্রজন্মকে নতুন করে এগিয়ে নিতে দেশের উন্নয়নের হাতকে শক্তিশালী ও হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে  কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রভাবশালী নেতারা উপজেলার সাবেক ছাত্রনেতা জননেতা ইকবাল হোসেনকে একান্ত ও আস্থাভাজন হিসেবে কাছে টেনে নিয়েছেন।

 বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা সফিউল আজম চোধুরী  নাদেল সহ গুরুত্বপূর্ন  কেন্দ্রীয় নেতারা ত্রিশালের রাজনীতিতে ইকবাল হোসেনের গুরুত্বতার কথা মুখে না বললেও প্রকাশ করেছেন বার বার। তারই প্রমান মেলে ময়মনসিংহে কোন  অনুষ্ঠানে  যোগ দিতে যাওয়ার পথে ইকবাল হোসেনের বাসায় যাত্রা বিরতি সহ বিভিন্ন দলীয় গুরুত্বপূর্ন অনুষ্ঠানে তাকে সাথে রাখা।

কিছুদিন পূর্বে ময়মনসিংহ বিভাগের একটি  মিটিংয়ে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ  সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের  সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত নেতা ডাঃ দিপু মনি  ইকবাল হোসেনের মুঠোফোনে বক্তব্য রাখেন। এই দৃশ্য গুলো ত্রিশাল তথা ময়মনসিংহ আওয়ামীলীগের মাঝে বিভিন্ন জল্পনা-কল্পনায় আলোচিত ইকবাল হোসেন ।  আগামী প্রজন্মকে দেশ ও জাতির কাছে থেকে দলকে সামনের দিকে এগিয়ে নিতে  ত্রিশাল আওয়ামীলীগে  ইকবাল হোসেন একান্তই আস্থাভাজন ও বিশ্বস্ত নাম।