ত্রিশালে গ্রামীণসড়ক রক্ষণাবেক্ষণ মাস উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান

স্টাফ রিপোর্টারঃঃ ময়মনসিংহের ত্রিশালে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) উদ্যোগে  “মুজিব বর্ষের অঙ্গীকার , সড়ক হবে সংস্কার“এই প্রতিপাদ্যকে সামনে রেখে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ অক্টোবর মাস ২০২০ উদ্বোধন করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার।

১অক্টোবর সকালে ত্রিশাল পৌরসভার নওধার অঞ্চলের কোনাবাড়ী সড়কে পাকা করণ রাস্তার ক্ষতিগ্রস্ত জায়গা সংস্কারের মধ্যদিয়ে মাসটির উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান, উপ-সহকারী প্রকৌশলী জানে আলম, সহকারী প্রকৌশলী সৌকত হোসেন, সহকারী প্রকৌশলী শামছুল হুদা, উপজেলা প্রকৌশলী অফিসের হিসাব রক্ষক জসিম উদ্দিন প্রমূখ।

উদ্বোধন শেষে উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন সরকার বলেন, উপজেলা প্রকৌশলী অফিসের আওতায় ১৫০জন মহিলা উপজেলার বিভিন্ন সড়কে কর্মরত রয়েছে ২জন ওয়ার্ড সুপার ভাইজার রয়েছেন।তাদের মাধ্যমে সারা বছর পাকা করণ রাস্তা গুলো যাতে ক্ষতিগ্রস্ত না হয় সে লক্ষে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশকে এগিয়ে নিতে আমরা সর্বোচ্চ চেষ্ঠা করে যাচ্ছি।

উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, মুজিব বর্ষের অঙ্গীকার , সড়ক হবে সংস্কার। এই প্রতিপাদ্যকে সামনে রেখে উর্ধতম কর্তৃপক্ষের নির্দেশে সারা বছর গ্রামীণসড়ক সংস্কার ও রক্ষণাবেক্ষনের জন্য কাজ করে যাচ্ছি।