ত্রিশালে উপজেলা মহিলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

এস.এম.জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধূঁর শোকের দিন।

১৯৭৫ সালের এই দিনে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের লাঞ্ছিত ও বঞ্চিত নিপীড়িত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ।

বাঙালির নিরন্তন প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়,
মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী।

আজ ত্রিশাল উপজেলা মহিলা আওয়ামীলী‌গের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় দিনের কর্মসূচি।পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল,সব শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডঃ সেলিনা রশিদ,ত্রিশাল উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহিদা ইয়াসমিন,সাধারণ সম্পাদক মাহফুজা আকন্দ। আও‌য়ামীলী‌গের অন‌্যান‌্য সম্পাদক মন্ডলীসহ উপজেলা ও ইউনিয়নের নেতা-কর্মী উপস্থিত ছিলেন ।

এস.এম.জামাল উদ্দিন শামীম
০১৭২২-৩১৯০৬৭
ময়মনসিংহ।