ত্রিশালে আবারো মাস্ক বিতরণ করেলেন মেয়র আনিছ

ফকরুদ্দীন আহমেদঃঃ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার সুযোগ্য মেয়র আওয়ামীলীগের প্রভাবশালী নেতা আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি হতেে থাকায় আবারো কয়েক হাজার মাস্ক বিতরণ করেছেন ।

 

২৮ জুলাই মঙ্গলবার সকালে পৌর শহরের বিভিন্ন রাস্তায় পায়ে হেটে সবাইকে করোনার ভয়াবহতা বিষয়টি সচেতন করে মাস্ক বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন,প্যানেল মেয়র -১ কাউন্সিলর আজাহারুল ইসলাম, প্যানেল মেয়র-২ মেহেদী হাসান নাছিম, কাউন্সিলর ফুয়াদ তরফদারসহ সকল কাউন্সিলর, পৌর সচিব নজরুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মনিরুজ্জামান প্রধান সহকারী এছাহাক আলী, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন প্রমুখ।

এর আগে মেয়র আনিছুজ্জামান করোনার শুরু থেকে মাস্ক বিতরণ,লকডাউনে হাজার হাজার মানুষকে নিজ অর্থায়নে লাখ লাখ টাকা নগদ অর্থ ও খাদ্য সামগ্রী সহায়তা,বয়স্ক মানুষের পাশা-পাশি শিশু খাদ্য দুধ,চিনি ও রুটি বিতরণ করে সবার কাছ থেকে প্রসংসিত হয়েছেন।

চলমান করোনা সমস্যায় ঈদ উল আযহাকে সামনে রেখে সকল অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ ১০কেজি করে চাল সকলে দুয়ারে পৌছে দিয়ে উজ্জল এক দৃষ্টান্ত স্থাপন করেছেন।

করোনার এই মহাযোদ্ধে সকলকে প্রধানমন্ত্রীর আহবানে সারা দিয়ে এই যোদ্ধে সবাই যেন এক সাথে জয়ী হতে পারি এই আহবান জানিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।