ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতিকে অনাস্থা ও আজীবন বহিস্কার

স্টাফ রিপোর্টারঃঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে রশীদকে কমিটি থেকে অনাস্থা ও আজীবনের বহিস্কার করে নতুন ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে ১নং সহ-সভাপতি সারোয়ার জাহান জুয়েলকে।
বহিস্কৃত সাবেক সভাপতি ফজলে রশীদ
গত ১৫সেপ্টেম্বর ক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক যৌথ ভাবে ক্লাবের মিটিং নোটিশ করলে সভাপতি নিজে তার ব্যর্থতা মেনে নিয়ে ক্লাবের মিটিংয়ে উপস্থিত হননি। এবং নিজের ইচ্ছায় ক্লাবের কমিটি বিলপ্ত ঘোষণা করে নিজেই আহবায়ক হয়ে নতুন কমিটি ঘোষণা করেন।যা ছিল সংগঠনের নিয়মের পরিপন্থী।
ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার জাহান জুয়েল
ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার জাহান জুয়েল
তার এমন স্বেচ্ছাচারী সিদ্ধান্তের পরিপ্রেক্ষীতে ক্লাবের কার্যকরী কমিটি সংখ্যাগরিষ্ঠতার তার সিদ্ধান্ত প্রত্যাখ্যান করেছে এবং ২০/৯/২০২০ ইং তারিখ মিটিংয়ে তাকে অব্যাহতি ও আজীবনের জন্য বহিস্কার করেন। পরে ক্লাবের কার্যকরী কমিটি পূর্ণবহাল রেখে সারোয়ার জাহান জুয়েলকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অর্পণ করেন।
জানা যায়, এর আগে ২০১৯ সালে তাকে অনাস্থা দেওয়া হয়েছিল কারণ হিসাবে তার নামে ছিল নানা অভিযোগ, সেচ্ছাচারীতা , সদস্যদর অবমূল্যায়ন সহ নানা অভিযোগ। পরে বিশেষ ক্ষমায় তাকে ক্লাবে পূর্ণবহাল করা হয়েছিল।
এ বিষয়ে অন্যান্য সংগঠনের সাংবাদিকদের সাথে কথা বললে তারা জানান, এ ব্যক্তি তার কার্যকলাপ খারাপ হওয়া বিভিন্ন সাংবাদিক সংগঠন থেকেও অব্যাহতি পেয়েছেন।