ত্রিশালের বড় রাস্তাগুলোর করুন দশায় জনদুর্ভোগ

ফজলে রশীদ ত্রিশাল (ময়মনসিংহ)ঃঃ ত্রিশাল উপজেলার বড় বড় রাস্তাগুলোর করুন দশায় যাতায়াত ক্ষেত্রে জনজীবন বির্পযস্ত হয়ে পড়েছে।
এলাকাবাসী জানান, ইউনিয়ন থেকে উপজেলা, জেলা ও রাজধানী শহরের সাথে যোগাযোগ রক্ষাকারী রাস্তাগুলোর অবস্থা এতটাই নাজুক যে,পায়ে হেঁটে পথে পারি দেওয়াও দুষ্কর হয়ে পড়েছে। রাস্তাগলোর বেহাল দশায় স্বল্প আয়ের মানুষ যেমন, অটো রিকসা, টেম্পো ও বিভিন্ন যানবাহনের চালকরা রুজিরোজগারের অভাবে পরিবার পরিজন নিয়ে দৈন্যদশায় পড়েছে।

শহরগুলোতে অফিসিয়াল কাজে যেতে জনসাধারণকে নানা ভোগান্তিতে পড়তে হচ্ছে। কয়েক জন ইউপি চেয়ারম্যান জানান, তাদের নিজ নিজ ক্ষমতার বাইরে থাকা সত্বেও সংশ্লিষ্ট সড়ক ও জনপথ বিভাগের চোখের সামনে রাস্তাগুলোর করুন চিত্র তুলে ধরেও কাজের কাজ কিছুই হচ্ছেনা। তারা বলেন অত্যান্ত লজ্জাজনক বিষয় দীর্ঘদিনের এ করুন যাতায়াত বাস্তবতা।

এলাকাবাসী দ্রুততম সময়ের মধ্যে যেসব রাস্তাগুলোর সংস্কার দাবী করে আসছে তাহলো, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বগার বাজার চৌরাস্তা থেকে ফুলবাড়িয়া উপজেলা শহর পর্যন্ত রাস্তা, মহাসড়কের বৈলর মোড় থেকে ধানীখোলা বাজার হয়ে ফুলবাড়িয়া রাস্তা, ধানীখলা টু কাটাখালি রাস্তা ও মহাসড়কের ত্রিশাল রাগামারা টু হরিরামপুর রাস্তা। এসব রাস্তাগুলো সংস্কার হলে জনজীবনে পূর্ব প্রাণ ফিরে পাবে।

(ত্রিশালের বেহাল রাস্তাগুলোর একটি বৈলর ফুলবাড়িয়া রাস্তার করুন দৃশ্য তুলে ধরা হলো)