ত্রিশালের কৃতিসন্তান শামস ঈ নোমান হলেন ছাত্রলীগের যুগ্ন -সাধারণ সম্পাদক

শামস ঈ নোমান

ফজলে হাসান রাব্বী::বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ন -সাধারণ সম্পাদক হয়েছেন, ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কৃতিসন্তান শামস ঈ নোমান। এছাড়া তিনি দ্বীর্ঘ ২৮ বছর পর ডাকসু নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ সমর্থিত প্যাণেল থেকে ছাত্র পরিবহন সম্পাদক নির্বাচিত হয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় এর সমাজকল্যান বিভাগের কৃতি এই শিক্ষার্থী এর আগে সার্জেন্ট জহুরুল হক হলের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্যের দায়িত্ব পালন করেছেন।

 

বিগত জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক হয়ে,ময়মনসিংহ বিভাগের ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন প্রার্থীর পক্ষে প্রচারনায় অংশ নেন। এবং দিক নির্দেশনা প্রদান করেন। ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনের সময়, বিএনপি-জামাতের সকল প্রকার নাশকতা মূলক কর্মকান্ডের বিরুদ্ধে রাজপথে স্বক্রিয় ছিলেন। স্কুল জীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি শুরু করেন।

প্রতিটা আন্দোলন সংগ্রাম রাজপথে থেকে, জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে কাজ করে চলেছেন। বৃহত্তর ময়মনসিংহের মেধাবী এই ছাত্রনেতা কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ন -সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায়.সারা বাংলাদেশের বিভিন্ন ইউনিট এর ছাত্রলীগের নেতাকর্মী সহ বিভিন্ন পর্যায় এর মানুষ ফেইসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক কে ধন্যবাদ জানিয়েছেন।