ত্রিশালবাসীকে জাপা নেতা মোঃ শরীফ উদ্দিন এর ঈদ শুভেচ্ছা

এস.এম জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি,ডেমোক্রেসি ইন্টারন্যশনালের জাতীয় পার্টির পলিটিক্যাল ফেলো, ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির উদীয়মান তরুন নেতা মোঃ শরীফ উদ্দিন ত্রিশাল উপজেলাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

শরীফ উদ্দিন এক শুভেচ্ছা বার্তায় বলেন,

প্রিয় ত্রিশালবাসী,
আসসালামু আলাইকুম।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমার প্রিয় ত্রিশাল বাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালবাসা জানাচ্ছি। ঈদুল আযহা উপলক্ষে আমি প্রিয় ত্রিশাল বাসী সহ দেশের সকল মুসলমান সম্প্রদায়কে অভিনন্দন জানাচ্ছি। মহান ত্যাগের মহিমায় ভাস্মর এই দিনে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্—এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি।

ঈদুল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করার জন্য সবার প্রতি আহবান জানাচ্ছি। আমরা বিশ্বাস করি— পরম সহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থানসহ মানবাধিকার সমুন্নত রাখার মাধ্যমে প্রীতিময় সমাজ গঠন সম্ভব। কারণ— ঈদুল আযহা ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসার শিক্ষা দেয়। আমরা যেনো পশু কোরবানীর সাথে সাথে অন্তরের পশুত্বকেও কোরবানী দিতে পারি।বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই পবিত্র ঈদুল আযহা সমাগত। তাই, পশুর হাট ও ঈদ যাত্রায় যেন মহামারি করোনা ছড়িয়ে না পড়ে সেজন্য সবাইকে সচেতন থাকতে অনুরোধ করছি।

সব শেষে,মহান আল্লাহ্ যেন আমাদের পৃথিবীকে ভয়াল এই মহামারি থেকে হেফাজত করেন। সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি- ঈদ মোবারক।

এস.এম.জামাল উদ্দিন শামীম
০১৭২২-৩১৯০৬৭
ময়মনসিংহ।